AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাসূল (স.)কে নিয়ে কুটুক্তি করার প্রতিবাদে ভাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা


রাসূল (স.)কে নিয়ে কুটুক্তি করার প্রতিবাদে ভাঙ্গায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

চলতি মাসের শুরুর দিকে ভারতের মহারাষ্ট্রে হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ তাদের এক ধর্মীয় সভায় প্রকাশ্যে মুসলমানদের প্রিয় রাসূল (সা.)এর নামে কটুক্তি এবং অবমাননা করেছেন। তার অবমাননায় বিজেপির সাংসদ   নিতেশ নারায়ণ রানে ওই রামগিরিকে সমর্থন করার ঘটনায় সারা বিশ্বের সর্বস্তরের ধর্মপ্রাণ নবী প্রেমিক মুসলমানদের অন্তরে আগুন জ্বালিয়ে দিয়েছে।

তার প্রতিবাদে ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ডাক দেন।শুক্রবার বাদ জুমা ভাঙ্গা কেন্দ্রীয় ঈদগাহ জামে মসজিদের সামনে থেকে এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বের হয়। 

এতে হাজার হাজার  ধর্মপ্রাণ নবীপ্রেমী মুসল্লি শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন। সকাল থেকেই নবীপ্রেমী মুসল্লিরা নবী(স.)কে জীবন দিয়ে ভালোবাসি এমন বিভিন্ন প্লাকার্ড ফেস্টুন লিখে নিয়ে এই প্রতিবাদ সভায় অংশ নেন। বিক্ষোপকারীরা রামগিরি ও নিতেশের বিচার চেয়ে বিভিন্ন প্রকার স্লোগান দেন।

তৌহিদি জনতার পক্ষে নেতৃত্ব দেন স্থানীয় মাওলানা আহমেদ লিওন ও তরুণ যুবক ওসমান গণি আকাশ। মোনাজাত পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ ওবায়দুর রহমান।

 বিক্ষোভ মিছিলটি ঈদগাহ মাদ্রাসা জামে মসজিদ  থেকে বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  পৌরভবন হয়ে ডা. কাজী আবু ইউসুফ স্টেডিয়ামে গিয়ে শেষ করেন।

 ধর্মপ্রাণ মুসলমানদের দাবি নবী(স.)এর বিরুদ্ধে অবমাননা কারি রামগিরি ও নিতেশ রানেকে গ্রেফতার করে মৃত্যুদণ্ড দেওয়া হোক। 


একুশে সংবাদ/ এস কে

Link copied!