AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় মানববন্ধন ও প্রতিবাদ মিছিল


Ekushey Sangbad
আবু নাসের লিমন, মুন্সিগঞ্জ
০৬:৫৫ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
মুন্সীগঞ্জের লৌহজংয়ে বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় মানববন্ধন ও প্রতিবাদ মিছিল

মুন্সীগঞ্জ জেলার লৌহজং উপজেলার মাওয়া পদ্মা সেতু  এলাকায় বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি  ও ইসলাম ধর্ম নিয়ে বাজে মন্তব্য করায় ভারতীয় দুই নেতার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল করে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের লৌহজং,  মাওয়া, শ্রীনগর ছাত্র জনতা।

শুক্রবার জুমার নামাজের পর লৌহজং উপজেলার মাওয়া চৌরাস্তা প্রান্তে বৈষম্য বিরোধী ছাত্র জনতার ব্যানারে বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি  ও ইসলাম ধর্ম নিয়ে বাজে মন্তব্য করায় ভারতের হিন্দু ধর্ম গুরু রামগিরি মহারাজ ও বিজেপির বিধায়ক নিতিশ রানের বিরুদ্ধে এই মানববন্ধন ও প্রতিবাদ মিছিলের আয়োজন করা হয়।

দুপুর ১.৪৫ মিনিটে মানববন্ধন শুরু হয়ে প্রায় ৩০ মিনিট অবস্হান করে একটি প্রতিবাদ মিছিল নিয়ে উপস্থিত ছাত্র জনতা দুপুর প্রায় ২.৩৫ মিনিটে পদ্মা সেতু (উত্তর) থানার সামনে হাইওয়ের পাশে মিছিল নিয়ে অবস্হান নেয়। শান্তিপূর্ন মিছিলটি নিয়ে সেখানে গেলে প্রায় দেড় থেকে দুই শতাধিক লোকজনের সমাগম হলে একটি সংক্ষিপ্ত সভার রুপ নেয়। এখানে প্রায় ৩০ মিনিট অবস্হান করে কয়েকজন বক্তব্য প্রদান করেন। এসময় বক্তারা ভারতীয় ঐ দুই অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং সেই সাথে  বিশ্ব নবী হজরত মুহাম্মদ (সাঃ) ও ইসলাম নিয়ে যারা বাজে মন্তব্য করবে তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্হা নেওয়ার জন্য সংসদে একটি আইন পাশ করার দাবী জানান। এসময় বক্তব্য রাখেন- মাওলানা মুফতি যুবায়ের, মাওলানা হাবিবুর রহমান, মোসাদ্দেক বিল্লাহ, মেদিনী মন্ডল ইউনিয়ন জাতীয়তাবাদী ছাত্র দলের সভাপতি- ইমতিয়াজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক - তুষার অনিক, সিয়াম বেপারী, মোঃ রাফিয়াত, মারুফ ইসলাম ইমন প্রমুখ।


একুশে সংবাদ/ এস কে

Link copied!