AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে  শিক্ষার্থীদের  সিরাতুন্নবী সা. উপলক্ষে  পুরস্কার বিতরণ অনুষ্ঠান


Ekushey Sangbad
আব্দুল মোমেন, নালিতাবাড়ী, শেরপুর
০৭:২২ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
নালিতাবাড়ীতে  শিক্ষার্থীদের   সিরাতুন্নবী সা. উপলক্ষে  পুরস্কার বিতরণ অনুষ্ঠান

শেরপুরের নালিতাবাড়ীতে স্কুল কলেজ ও মাদরাসার শিক্ষার্থীদের সিরাতুন্নবী সা. উপলক্ষে  বাংলাদেশ ইসলামী ছাত্র শিবির  নালিতাবাড়ী উপজেলা  শাখার  উদ্দোগে কুইজ প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর শুক্রবার  সকালে  উপজেলা অডিটোরিয়ামে  এ পুরস্কার বিতরণী  অনুষ্ঠানে তিনশত জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়। 

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির নালিতাবাড়ী উপজেলা শাখার সভাপতি মু. উমর ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব‍্য রাখেন 

শেরপুর জেলা জামায়াতের আমির মাওলানা হাফিজুর রহমান,  প্রধান বক্তা ইসলামি ছাত্রশিবিরের সাবেক বিতর্ক সম্পাদক মো: গোলাম কিবরিয়া,  বিশেষ অতিথি ছাত্র শিবিরের সাবেক কেন্দ্রীয় কার্যকরি সদস্য ড. শহিদুল্লাহ শরিফ, সাবেক কার্যকরি সদস্য ডা. গোলাম মোরশেদ, জেলা সভাপতি আশরাফুজ্জামান মাসুম। এছাড়া  বক্তব্য  রাখেন উপজেলা জামায়াতের আমির মাওলানা আফসার উদ্দিন, সেক্রেটারি শাহাদাত হোসেন বিএসসি, পৌর আমির দ্বীন মোহাম্মদ, মাওলানা আব্দুল্লাহ বাদশা, সুলতান আহামেদ, আবু সিনা মোহাম্মদ জুবায়ের,  আব্দুল মোমেন, আমিরুল রসুল প্রমুখ

এছাড়াও অনুষ্ঠান শেষে  তিনজন বিজয়ী  শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। প্রথম বিজয়ীকে  ১০ হাজার টাকা তিনি হলেন  নন্নী আলিম মাদ্রাসার ছাত্র আসিফ হোসেন,দ্বিতীয় বিজয়ীকে একটি বাই সাইকেল, তারাগঞ্জ ফাজিল মাদ্রাসার ছাত্র নাঈম হোসেন,তৃতীয় বিজয়ীকে একটি মোবাইল সেট, নন্নী আলিম মাদ্রাসার ছাত্র মেহেদী হাসান মারুফ।

এসময় অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক সহ  জামায়াত ইসলাম ও ছাত্র শিবির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!