AB Bank
ঢাকা শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিখোঁজের পাঁচ দিন পর কাদামাটিতে শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
আলীকদম উপজেলা প্রতিনিধি, বান্দরবান
০৭:২৯ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
নিখোঁজের পাঁচ দিন পর কাদামাটিতে শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

বান্দরবানের আলীকদমে নিখোঁজের পাঁচ দিন পর সুব্রত দাশ (০৩)  নামের এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরের উপজেলার সদর  ইউনিয়নের মানিকের বাড়ীর পিছনে ঝিড়ি থেকে  লাশটি উদ্ধার করা হয়।সুব্রত দাশ বাজারের মাছ ব্যবসায়ী শংকর দাশের  ছেলে। 

শুক্রবার দুপুরে  নিখোঁজের পাঁচ  দিন পর সুব্রত দাশ (০৩) নামের এক শিশুর অর্ধগলিত ও অর্ধমাটি চাপা অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

সদর  ইউনিয়নের বাসিন্দা সুধীর কর্মকার বলেন,  গত সোমবার  দিনে সুব্রত দাশ নিখোঁজ হয়। এরপর আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। পরে গত মঙ্গলবার  দিনভর মাইকিং করা হয়। আজ সকালে এক স্থানীয়  ঝিরির কাদামাটিতে অর্ধমাটি চাপা অবস্থায়  এক শিশুর অর্ধগলিত লাশ দেখতে পান। পরে ওই স্থানীয় চিৎকার করে ডাকতে থাকে স্থানীয়দের। পরে আশপাশের লোকজন ছুটে এসে লাশটি সুব্রত দাশের  বলে শনাক্ত করে। খবর পেয়ে আলীকদম  থানা পুলিশ  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।সুব্রতের বাবা শংকর দাশ বলেন, ‘পারিবারিকভাবে কারও সঙ্গে আমাদের কোনো শত্রুতা নেই। কেন এ ঘটনা ঘটিয়েছে,তা আমরা জানি না।  নিখোঁজের আগে সর্বশেষ নাছিরের ছেলের সাথে আমার ছেলেকে দেখা গেছে। নাছিরের ছেলে জোর করে টেনে নিতেও দেখেছে স্থানীয়রা।

এ ব্যাপারে আলীকদম থানার উপ পরিদর্শক (এসআই) মো.দেলোয়ার হোসেন বলেন,আমরা কোন  সিনটম  পাইনি। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!