AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় দুই ট্রাক ও অটোবাইক ত্রিমুখী সংঘর্ষে নিহত-১ আহত-৫


ভাঙ্গায়  দুই ট্রাক ও অটোবাইক ত্রিমুখী সংঘর্ষে  নিহত-১ আহত-৫

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় দুটি ট্রাক ও অটোবাইকের সঙ্গে ত্রিমুখী  সংঘর্ষে কবির মাতুব্বর নামের এক যাত্রী নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে আরো পাঁচজন যাত্রী গুরুতর আহত হয়েছেন।

এমন দুর্ঘটনাটি ঘটে ভাঙ্গা উপজেলার ফরিদপুর-ভাঙ্গা-বরিশাল মহাসড়কের বাবলাতলা নামক স্থানে। নিহত কবির মাতুব্বার ওরফে কহি(৪৮) উপজেলার চুমুরদী ইউনিয়নের  চুমুরদী গ্রামের ইসলাম উদ্দিন মাতুব্বরের ছেলে। সে অটোবাইকের যাত্রী ছিলেন।  

বিষয়টি নিশ্চিত করেন ভাঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম ও ফায়ার সার্ভিস স্টেশন অফিসার জাফর মিয়া।

পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বরিশাল থেকে ফরিদপুর গামী  ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৭৮৮৯) ও ফরিদপুর থেকে বরিশালগামী আরেকটি ট্রাকের (ঢাকা মেট্রো ন-১১-৫৭৮৭) সঙ্গে নম্বর ছাড়া অবৈধ তিন চাকার অটোবাইকের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষে এই দুর্ঘটনাটি ঘটে।  এ সময় অটো বাইকের একজন যাত্রী নিহত হন। তখন কমপক্ষে আরো পাঁচজন যাত্রী আহত হয়েছেন।

ট্রাক দুটি খাদের দিকে কাত হয়ে পড়ে। এবং অটোবাইক সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গুরুতর  আহত অটোর যাত্রী কবির মাতুব্বরকে আশঙ্কা জনক অবস্থায় হাসপাতলে নেওয়ার পথে তিনি মারা যান। অন্য আহতরা হলেন-ট্রাক ড্রাইভার মাইনুদ্দিন শেখ(২২),হেল্পার রিয়াজ মিয়া(২০),অটোর যাত্রী মফিজুল ইসলাম (২৫) আহত অন্য দুইজনের নাম জানা যায়নি। উদ্ধার তৎপরতা চলাকালে প্রায় ঘন্টা খানেক সময় লেগে যায় এ সময় মহাসড়কের দুপাশে শত শত গাড়ি আটকা পড়ে। বর্তমান যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে পুলিশ নিশ্চিত করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!