AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
ফাহাদ হোসেন, মোরেলগঞ্জ, বাগেরহাট
০১:২৬ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
মোরেলগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষকদের যোগ্যতা ও ন্যায্যতার আলোকে ১০ম গ্রেডের দাবীতে সহকারী শিক্ষকদের পক্ষে মোরেলগঞ্জ উপজেলা সহকারী শিক্ষক নেতৃবৃন্দ স্মারকলিপি প্রদান ও মানববন্ধন করা হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় উপস্থিত হয়ে স্মারকলিপি পেশ করেন শিক্ষক নেতৃবৃন্দের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতানের মাধ্যমে অন্তর্বর্তীকালীন সরকারের মাননীয় উপদেষ্টা প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়,সচিবালয় বরাবর এই স্মারকলিপি পেশ করা হয়।

এসময় বিভিন্ন এলাকা থেকে আগত সহকারী শিক্ষক ও নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি  মো.মশিউল ইসলাম, সাধারন সম্পাদক মো.রফিকুল ইসলাম,  মো.বদিউজ্জামাল বাদল,উৎপল হালদার,অমিত কুমার মন্ডল, সহকারী শিক্ষক সমিতির সভাপতি  মশিউল ইসলাম, রিয়াজ রহমান, সাইফুল ইসলাম, সুমন আকন,হুমায়ুন কবির, কাইউম হোসেন, শারমিন আকতার,সুজন,আমেনা আকতার বিথী,সুমন পাইক,রায়হান মোস্তাকিম,ইব্রাহিম খান,আবু সুফিয়ান,আব্দুর রহিম, জাহাঙ্গীর খান,রেহেনা রিয়া,মাসুম জাকারিয়া, ওবায়দুল করিম প্রমূখ।

উপস্হিত শিক্ষক নেতাদের পক্ষে  বক্তারা বলেন, বৈষম্য বিরোধী আন্দোলনে ১ দফা ঘোষণার পর ছাত্র জনতা তীব্র আন্দোলনে ঝাপিয়ে পড়েন ছাত্র জনতার তাজা রক্তের বিনিময়ে, বৈষম্য বিহীন রাষ্ট্র বিনির্মানে,বাক স্বাধীনতা ফেরার নতুন সূর্যোদয়ের মাধ্যমে আমরা পেয়েছি বৈষম্য বিরোধী অন্তর্বর্তীকালীন সরকার আমরা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের পক্ষ থেকে যেসব বুক পেতে দেওয়া আত্মদানকারী বীর শহিদ ছাত্রদের আত্নার মাগফিরাত কামনা করা হয়। আমরা বৈষম্যবিরোধী অন্তর্বর্তীকালীন সরকারের বৈষম্যহীন সমতার বাংলাদেশ গড়ার স্বপ্ন সারথী হিসেবে আমরা প্রাথমিক শিক্ষকরা সমতার স্মার্ট নাগরিক গড়ার প্রধান নিরাময় হিসেবে কাজ করতে বদ্ধপরিকর।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!