AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোপালগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের শোভাযাত্রা! পুলিশের বাঁধা


Ekushey Sangbad
শান্ত শেখ, জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৪:৫৮ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
গোপালগঞ্জে শেখ হাসিনার জন্মদিনে ছাত্রলীগের শোভাযাত্রা! পুলিশের বাঁধা

গোপালগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের শোভাযাত্রায় বাঁধা দিয়েছে পুলিশ।আজ শনিবার দুপুরে সরকারী বঙ্গবন্ধু কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুর রহমান জানান, গোপালগঞ্জে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে শোভাযাত্রা বের করে সরকারী বঙ্গবন্ধু কলেজ শাখা ছাত্রলীগ। এসময় শোভাযাত্রাটি কলেজ ক্যাম্পাস ঘুরে বঙ্গবন্ধু সড়কে বের হতে চাইলে পুলিশ বাঁধা দেয়।পুলিশী বাধায় শোভাযাত্রা করতে পারেনি ছাত্রলীগ।এতে শোভাযাত্রায় অংশ নেয়া অনেকেই দৌঁড়ে পালিয়ে যায়।সড়কে বিশৃংখলা সৃষ্টি ও যানবাহন ভাংচুর করতে পারে এমন আশংখায় শোভাযাত্রায় বাঁধা দেয়া হয়েছে বলে ওসি জানান।

এর আগে কলেজ ক্যাম্পাসে শহীদ মিনার চত্বরে কেক কেটে সাবেক প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন পালন করে ছাত্র লীগের নেতাকর্মীরা।

গোপালগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সুশান্ত কুমার বিশ্বাস বলেন, আজ আমাদের দেশরত্ন শেখ হাসিনার ৭৮ তম জন্মদিন উপলক্ষ্যে সরকারি বঙ্গবন্ধু কলেজ, সদর উপজেলা এবং পৌর ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ আনন্দ মিছিল এবং কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে। তখন পুলিশ প্রশাসন আমাদের বাঁধা দেয় যাতে আমাদের শান্তিপূর্ন কর্মসূচী পালন করতে না পরি। আমরা আনন্দ মিছিল করতে গেলে তা বাঞ্চাল করার উদ্দেশ্যে পুলিশ আমাদের বাঁধা দেয়। আমাদের গণতান্ত্রিক অধিকার ক্ষুন্ন করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এছাড়া জেলার অন্যান্য উপজেলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে ব্যাপক পুলিশ নিরাপত্তা জোরদার করা হয়।ফলে জন্মদিন পালন করতে পারেনি আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন গুলো।

একুশে সংবাদ/ এস কে

Link copied!