AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লালপুরে থানা বিএনপির সদস্য সচিব পাপ্পুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলার ১০ ইউনিয়নে বিক্ষোভ


Ekushey Sangbad
লালপুর উপজেলা প্রতিনিধি, নাটোর
০৭:৩৩ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
লালপুরে থানা বিএনপির সদস্য সচিব পাপ্পুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলার ১০ ইউনিয়নে বিক্ষোভ

নাটোরের লালপুর উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পুর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলার ১০ ইউনিয়নে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। শনিবার বিকালে এসব বিক্ষোভ মিছিল করে।

উল্লেখ্য গত শুক্রবার (২৭সেপ্টম্বর) রাতে উপজেলার লালপুর কলেজ মোড় এলাকায় জিটু (৩৫), টিপু (৩২) , শামীম(৩৮), ফারুক (২৬), মুনছুর (২৭), হানিফ (২০) সহ কয়েকজন সন্ত্রাসী উপজেলা বিএনপির সদস্য সচিব ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হারুনার রশিদ পাপ্পু কে মারপিট করেন। স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশ ও সেনাবাহিনীকে খবর দিলে। পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে এসে হারুনার রশিদ পাপ্পু কে আহত অবস্থায় উদ্ধার করে। এঘটনায় হারুনুর রশিদ পাপ্পু নিজেই বাদি হয়ে ৮ জন সহ আরও ২/৩ জন অজ্ঞাতের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

অভিযুক্তরা হলো জিটু ইসলাম, টিপু ইসলাম, রনি ইসলাম, টগর হেসেন, শামীম হোসেন, মুনছুর রহমান, ফারুক হোসেন, হানিফ আলী প্রমূখ।  এদিকে খবরটি এলাকায় ছড়িয়ে পড়ে। পরে শুক্রবার রাতে উপজেলা বিএনপির পক্ষ থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। এসময় সন্ত্রাসীদের আটক করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। লালপুর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!