AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

"খুলনা প্রেসক্লাবে বিএনপি নেতৃবৃন্দ ও সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত"


খুলনা প্রেসক্লাবে গতকাল (শনিবার) বিএনপি নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। খুলনা প্রেসক্লাবের হুমায়ুন কবীর বালু মিলনায়তনে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা মহানগর শাখার আহবায়ক এ্যাড. এস এম শফিকুল আলম মনা। বিশেষ অতিথি ছিলেন মহানগর শাখার সদস্য সচিব মোঃ শফিকুল আলম তুহিন।

সভায় সভাপতিত্ব করেন খুলনা প্রেসক্লাবের আহবায়ক এনামুল হক এবং পরিচালনা করেন ক্লাবের সদস্য সচিব রফিউল ইসলাম টুটুল।

বক্তব্যে বিএনপি নেতৃবৃন্দ বলেন, খুলনা প্রেসক্লাব হলো স্বাধীন মত প্রকাশের একটি মঞ্চ, কিন্তু বিগত কমিটি প্রেসক্লাবকে রাজনৈতিক শাখা অফিসে পরিণত করেছিল, যা প্রেসক্লাবের ক্ষতির কারণ। প্রেসক্লাবের ক্ষতিগ্রস্ত অবস্থা পুনরুদ্ধারে বিএনপির পক্ষ থেকে সহায়তা প্রদানের আশ্বাস দেন তারা। সেই সঙ্গে অন্যায়ভাবে যেসব সাংবাদিকদের সদস্যপদ বাতিল করা হয়েছে, তাদের সদস্যপদ ফিরিয়ে দেওয়ার দাবি জানান। সাংবাদিকদের কোনো রাজনৈতিক দলের ওপর নির্ভরশীল না হয়ে দলমতের ঊর্ধ্বে থেকে ঐক্যবদ্ধভাবে প্রেসক্লাবের হারানো ঐতিহ্য ফিরিয়ে আনার আহ্বান জানানো হয়।

সভায় আরও উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের অন্তর্বর্তীকালীন কমিটির নির্বাহী সদস্য শেখ দিদারুল আলম, সাবেক সভাপতি শেখ আবু হাসান, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ আনিসুজ্জামানসহ আরও অনেকে। বিএনপি নেতাদের মধ্যে ছিলেন বদরুল আনাম, মাসুদ পারভেজ বাবু, শেখ সাদী, কেএম হুমায়ুন কবির প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা প্রেসক্লাবের স্বতন্ত্র অবস্থান বজায় রাখার প্রয়োজনীয়তার ওপর জোর দেন এবং সাংবাদিকদের পেশাদারিত্ব বজায় রাখতে উৎসাহিত করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!