AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজবাড়ীতে মোটরসাইকেলের ট্যাংকি থেকে ফেনসিডিল সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার


রাজবাড়ীতে মোটরসাইকেলের ট্যাংকি থেকে ফেনসিডিল সহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দে মোটরসাইকেলের ট্যাংকিতে বহনকালে ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১০ ফরিদপুর ক্যাম্পের একটি দল। এ-সময় তাদের কাছ থেকে মাদক বহনের কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা, মাগুরা জেলার শ্রীপুর উপজেলার ছোট উদাস এলাকার মো. জিয়াউর রহমানের ছেলে মো. সোহানুর রহমান (২৬) ও একই এলাকার মো. সহিদ শেখের ছেলে মো. জিহাদ শেখ (২৭)।

রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার।

এর আগে শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত ৯টার দিকে র‌্যাব-১০, সিপিসি-৩ ফরিদপুর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকায় অভিযান পরিচালনা কালে তাদের ব্যবহৃত মোটরসাইকেলের ট্যাংকির মধ্যে বিশেষভাবে লুকানো অবস্থায় ৬৩ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আকতার আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত আসামিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিল ও দেশীয় মদসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

তিনি আরও জানান গ্রেপ্তারকৃতরা পেশাদার মাদক কারবারি তাদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

একুশে সংবাদ/ এস কে

 

 

Link copied!