AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে দুর্বৃত্তদের হাতে প্রাণ গেল ব্যবসায়ীর


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৪:০৬ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
নরসিংদীতে দুর্বৃত্তদের হাতে প্রাণ গেল ব্যবসায়ীর

নরসিংদীর শিবপুরে পূর্ব শত্রুতার জের ধরে দৌলত হোসেন খান (৫৩) নামে এক পোল্ট্রি ফিড ব্যবসায়ীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (২৮ সেপ্টেম্বর) দিবাগত রাত দুইটার দিকে উপজেলার দত্তেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দৌলত হোসেন খান উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যপাড়া গ্রামের মৃত আরজু খার ছেলে। ঘটনার সত্যতা নিশ্চিত করেন, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, দৌলত হোসেন খানের সঙ্গে ব্যবসায়ীক টাকা-পয়সার লেনদেন ও পূর্ব শত্রুতা নিয়ে মনোমালিন্য ছিল স্থানীয় বেশ কয়েকজেনর সাথে। এরই মাঝে শনিবার গভীর রাতেও ট্রাকের ব্যাটারি চুরি করার পায়তারা করে দূর্বৃত্তরা। চুরির ঘটনা আঁচ করতে পেরে পোল্ট্রি ফার্মের দুজন কর্মচারীকে সঙ্গে নিয়ে ঘর থেকে বের হয়ে আসেন দৌলত হোসেন খান। 

পরে চোরকে ধাওয়া দিলে বাড়ির অদুরেই ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা দৌলত খানকে দেশীয় অস্ত্র দিয়ে উপর্যুপরি কোপাতে থাকেন। এসময় পোল্টি ফার্মের কর্মচারীরা ডাক চিৎকার করতে থাকলে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মারা যায় দৌলত হোসেন খান।

এদিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে সেখান থেকে লাশের  ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আফজাল হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। লাশটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনা হবেও বলেও তিনি জানান।

একুশে সংবাদ/ এস কে

 

Link copied!