AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কোচিং-এ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৪:৫৭ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
কোচিং-এ ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে শিক্ষক গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কোচিং ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে দায়ের করা মামলায় গোপেন্দ্র চন্দ্র শর্মা (৪২) নামের এক শিক্ষককে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৯ সেপ্টেম্বর) গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা যায়, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে ও মামলার তদন্তকারী অফিসার এসআই সজীব চৌধুরী সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল পৌর শহরের কলেজ রোড এলাকা থেকে গতকাল আসামি গোপেন্দ্র চন্দ্র শর্মাকে গ্রেফতার করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার মামলা নং-৩০ (০৯) ২৪ এর এজাহারনামীয় আসামী গোপেন্দ্র চন্দ্র শর্মা হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার ১০নং মিরাশী ইউনিয়নের রাকি গ্রামের মৃত শ্যামা চরন শর্মার ছেলে। তার স্থায়ী ঠিকানা চুনারুঘাট থানায় হলেও বর্তমানে ওই শিক্ষক শ্রীমঙ্গল শহরের কলেজ রোডে বসবাস করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত ওসি মো. আমিনুল ইসলাম জানান, গোপেন্দ্র চন্দ্র শর্মা কোচিং-এ ছাত্রীদের পড়ানোর আড়ালে দীর্ঘদিন থেকে ছাত্রীদের যৌন হয়রানী করে আসছিলেন। এ ব্যাপারে ভুক্তভোগী এক ছাত্রীর মা বাদী হয়ে ওই শিক্ষকের বিরুদ্ধে গতকাল শনিবার শ্রীমঙ্গল থানায় মামলা করেন। এই মামলার পরই শনিবার আসামিকে শ্রীমঙ্গল শহরের কলেজ রোড এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে আসামিকে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গ্রেফতারকৃত আসামি গোপেন্দ্র চন্দ্র শর্মা শ্রীমঙ্গল কলেজ রোডস্থ উদয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ে খন্ডকালীন প্রাক্তন শিক্ষক ছিলেন। ২০১৪ সালে স্কুলের এক ছাত্রীকে যৌন হয়রানী করার কারণে তাকে চাকুরিচ্যুত করা হয়। ওই ঘটনায় মোবাইল কোর্টের মাধ্যমে শিক্ষক গোপেন্দ্র চন্দ্র শর্মাকে এক মাসের জেল দেওয়া হয়েছিল। গত এক বছর পূর্বে শ্রীমঙ্গল কলেজ রোডস্থ (ডাক বাংলো পুকুর পাড়) মুজিব মিয়ার বাসার নীচতলায় ‘টেকনিক কোচিং একাডেমী’ চালু করেন তিনি। কোচিং-এ 

ছাত্রীদের পড়ানোর আড়ালে গত এক বছর থেকে থেকে ওই শিক্ষক ছাত্রীদের যৌন হয়রানী করে আসিছিলেন।

 

একুশে সংবাদ/ এস কে


 

Link copied!