AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আতাউরকে সভাপতি স্বপ্নকে সাধারণ সম্পাদক  রাজিবপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন


Ekushey Sangbad
নয়ন দাশ, কুড়িগ্রাম
০৭:০৮ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
আতাউরকে সভাপতি স্বপ্নকে সাধারণ সম্পাদক  রাজিবপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

কুড়িগ্রামের চর রাজিবপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে।২৯ সেপ্টেম্বর রবিবার  সকাল ১১ঘটিকায় চর রাজিবপুর প্রেসক্লাবের আহবায়ক  নুরুল আমিন এর সভাপতিত্বে সামাজিক সংগঠন স্বপ্ন ছোঁব  ফাউন্ডেশনের কার্যালয়ে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

সভায় আহ্বায়ক কমিটি বিলুপ্ত করে উপস্থিত সকলের সম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়। প্রবীণ সাংবাদিক দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি মোঃ আতাউর রহমানকে সভাপতি ও দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি সোহেল রানা স্বপ্নকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়। 

কমিটির অন্য সদস্যরা হলেন সহ সভাপতি পদে ভোরের কাগজ প্রতিনিধি নুরুল আমিন ও মানবজমিন প্রতিনিধি আলতাফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে দৈনিক বার্তার প্রতিনিধি  মতিউর রহমান ও এশিয়ান টেলিভিশনের মুরাদুল ইসলাম মুরাদ, সাংগঠনিক সম্পাদক পদে দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি রফিকুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক পদে দৈনিক প্রথম প্রহর প্রতিনিধি মোখলেছুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক সংবাদপত্র প্রতিনিধি  এইচ এস হাসান, সাধারণ সদস্য হিসেবে দৈনিক চারিদিকে প্রতিনিধি  সাইফুল ইসলাম ও সিলেট ভোর প্রতিনিধি আরিফ মাহমুদ ইসলাম নির্বাচিত হয়েছেন।

সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া জনগণের কল্যাণে ও সমাজ বিনির্মাণে সাংবাদিকরা কর্মদক্ষতার ভূমিকা রাখার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!