AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে মরজালে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর


Ekushey Sangbad
সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী
০২:২৭ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
নরসিংদীতে মরজালে কাভার্ডভ্যান চাপায় প্রাণ গেল দুই মোটরসাইকেল আরোহীর

নরসিংদীর শিবপুরে কাভার্ডভ্যান চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। সোমবার (৩০ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার গাবতলীতে (মরজাল বাসষ্ট্যান্ড এর অদূরে) এই দুর্ঘটনা ঘটে।নিহতরা হলেন, সদর উপজেলার চিনিশপুরের আক্তারজ্জামানের ছেলে দারল কারার সিফাত (২৮) এবং একই এলাকার ইকবাল ফকিরের ছেলে সোহেল ফকির (২৯)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবারের বরাতে হাইওয়ে থানা পুলিশ জানায়,মরজালের একটি প্রশিক্ষণ সেন্টার থেকে সোহেলকে নিয়ে মোটরসাইকেলযোগে নরসিংদীর চিনিশপুরে ফিরেছিলেন সিফাত। এসময় শিবপুরের গাবতলী এলাকায় পৌঁছলে একটি কাভার্ডভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরতর আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয়রা মোটরসাইকেল আরোহীদের নরসিংদীর ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ইটাখোলা হাইওয়ে থানা পুলিশের পরিদর্শক (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সোহেল সারোয়ার জানান, গাবতলী এলাকায় কাভার্ডভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল উদ্ধারের পাশাপাশি কাভার্ডভ্যান জব্দ করেছে। পরবর্তী আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!