AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাতক সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪


Ekushey Sangbad
শেরপুর উপজেলা প্রতিনিধি, বগুড়া
০৫:২০ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
পলাতক সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪

শেরপুর জেলা কারাগার থেকে পলাতক ১২ বছরের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত কয়েদী আতাহার আলীসহ দুইজনকে আটক করেছে র‌্যাব আজ ৩০ সেপ্টেম্বর ভোরে পৃথক অভিযান চালিয়ে আতহার আলী (৩২) ও রাকিব মিয়া (৩১)কে গ্রেপ্তার করে র‍্যাব।

গেপ্তারকৃত ১২ বছরের সাজাপ্রাপ্ত আতহার আলী (৩২)শ্রীবরদী উপজেলার চৈতাজানি গ্রামের আব্দুর রহমানের ছেলে ও হাজতী রাকিব মিয়া শেরপুর সদর উপজেলার বাজিতখিলা গ্রামের দুদু মিয়ার ছেলে।

র‍্যাব জানায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পরিপ্রেক্ষিতে সরকার পতনের পর গত ০৫ আগস্ট বিকেলে শেরপুর জেলা কারাগারে কয়েক হাজার দুষ্কৃতিকারী আক্রমণ করে বিবিধ স্থাপনার ক্ষয়ক্ষতি সাধন-পূর্বক বিভিন্ন মেয়াদের সাজাপ্রাপ্ত ও বিচারাধীন বিভিন্ন মামলার প্রায় ৫ শতাধিক কয়েদিকে পলায়ন করতে সহায়তা করে। এসময় দুই আসামিও পালিয়ে যায়। পালিয়ে যাওয়া আসামিদের গ্রেপ্তারের অভিযানে নেমেছে র‍্যাব-১৪। এরই অংশ হিসেবে ৩০ সেপ্টেম্বর ভোরে শেরপুর সদরের বাজিত-খিলায় অভিযান চালিয়ে মাদক মামলার জেল পলাতক আসামী রাকিব মিয়াকে গ্রেপ্তার করে র‍্যাব। এরপর শ্রীবরদী উপজেলার চৈতাজানিতে পৃথক আরেক অভিযানে বারী নির্যাতন মামলায় ১২ বছরের সাজাপ্রাপ্ত আসামি আতাহার আলীকে গ্রেপ্তার করে র‍্যাব।

র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মোঃ আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃত আতাহার আলীকে শ্রীবরদী থানায় এবং রাকিব মিয়াকে শেরপুর সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

একুশে সংবাদ/ এস কে

Link copied!