AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

উজিরপুরে জাতীয় কন্যা দিবস পালিত


Ekushey Sangbad
উজিরপুর উপজেলা প্রতিনিধি, বরিশাল
০৫:৪৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
উজিরপুরে জাতীয় কন্যা দিবস পালিত

বরিশাল জেলার উজিরপুর উপজেলায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় কর্তৃক আয়োজিত জাতীয় কন্যা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাজী ইসরাত জাহানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাখাওয়াত হোসেন। উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল কালাম আজাদের সঞ্চালনায়  বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা লায়লা পারভীন। উপস্থিত ছিলেন উপজেলা তথ্য সেবা কর্মকর্তা মোসাম্মৎ সাহনাজ বেগম, পল্লী সঞ্চয় ব্যাংকের সিনিয়র অফিসার সমীর চন্দ্র হালদার, উজিরপুর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক, মোঃ মাহফুজুর রহমান মাসুম ও সাংগঠনিক সম্পাদক নাজমুল হক মুন্না সহ কন্যা শিশুদের মা ও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের কিশোরী বৃন্দ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন এক সময় নারীরা ছিল অবহেলিত, বর্তমানে নারীরা তাদের ন্যায্য অধিকার বুঝে পেতে শুরু করেছে। বর্তমানে নারীরা পুরুষের সমান সমান।তারা পুরুষের চেয়ে কোন অংশে পিছিয়ে নেই।

প্রত্যেকটা পিতা মাতার কন্যা ও ছেলে শিশুকে সমান চোখে দেখা দরকার। এক সময় কন্যারাই পিতা মাতার দায়িত্ব নিয়ে থাকেন। তাই প্রত্যেক মা- বাবাকে কন্যা ও ছেলে শিশুকে সমান সুযোগসহ  গুরুত্ব দিতে হবে।সবার শেষে একটি বর্ণাঢ্য র‍্যালি উপজেলা প্রধান প্রধান সড়ক  প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সমাপ্ত করা হয়।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!