AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৫:৫৮ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
রূপগঞ্জে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে অপপ্রচার ও সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। সোমবার (৩০সেপ্টেম্বর) মুড়াপাড়া ইউনিয়নের মঠেরঘাট এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। মানববন্ধন পূর্বক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন।

সভায় বক্তব্য রাখেন নারাণয়গঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিপন, বিএনপি নেতা সাদিকুর রহমান সাদু, আব্দুর রহিম খোকা, মোঃ ফয়েজ মিয়া, আরিফুল ইসলাম, সরকারি মুড়াপাড়া কলেজ ছাত্রদলের সাবেক সদস্য সচিব আকিব হাসান, যুগ্ম আহবায়ক সজিব মিয়া, রাফসান হাসান, যুবদল নেতা মুছা আলম প্রমুখ।  

সভায় বক্তারা বলেন, রূপগঞ্জের মুড়াপাড়া এলাকায় খন্দকার তৈমুর আলমের তৃণমূল বিএনপির ও ওলামালীগের সন্ত্রাসীরা এখন বেপরোয়া হয়ে ওঠেছে। তৃণমূল বিএনপির সন্ত্রাস, চাঁদাবাজ, মামলাবাজ মোতাহার হোসেন এবং ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারের দোসর কেন্দ্রীয় ওলামালীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাদক সম্রাট  মোশারফ হোসেন নাঈম সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্যের সৃষ্টি করছে। বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা, হামলা, ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি প্রদান করছে।  

এলাকায় প্রতিনিয়ত আতঙ্ক ছড়াচ্ছে। তারা বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। সন্ত্রাসীরা সাজানো মামলায় আসামী করে বিএনপির নেতাকর্মীদের হয়রানী করছে। ওই সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।  

 

একুশে সংবাদ/এনএস

Link copied!