AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্মাণাধীন বাড়িতে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:০০ পিএম, ১ অক্টোবর, ২০২৪
নির্মাণাধীন বাড়িতে ঝুলছিল আওয়ামী লীগ নেতার মরদেহ

চাঁদপুরের মতলব দক্ষিণে নির্মাণাধীন ভবন থেকে নজরুল ইসলাম ঢালি (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১ অক্টোবর) দুপুরে উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের বেলুতি গ্রামের মফিজুল ইসলাম প্রধানের নির্মাণাধীন ভবনের দোতলার সিঁড়ির পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত নজরুল ইসলাম ঢালি খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। ঘটনাস্থলের কাছাকাছি তার বাড়ি। স্ত্রী ছাড়াও ২ সন্তান রয়েছে তার।

নজরুল ইসলাম ঢালির স্ত্রী জানান, সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর তার স্বামী বাড়ি থেকে বের হন। রাত ১০টা পর্যন্ত ফিরে না আসায় স্বামীর মুঠোফোনে কল দেন। বাড়ি ফিরছি বলে জানালেও রাত ১২টায় আর বাড়ি ফেরেননি। মুঠোফোনে কল হলেও তা আর রিসিভ করেননি নজরুল। স্বামীর এমন পরিণতির জন্য কাউকে দায়ী না করলেও মৃত্যুর ঘটনা উদ্‌ঘাটনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহযোগিতা চান তিনি। তাদের কোনো শত্রু নেই বলেও জানান নজরুল ইসলামের স্ত্রী।

খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মঞ্জুর হোসেন রিপন জানান, দীর্ঘদিন তার রাজনৈতিক সহযোদ্ধা ছিলেন নজরুল ইসলাম ঢালি। কখনো কারও সঙ্গে বিরোধ বা ঝগড়া হয়েছে এমনটা চোখে পড়েনি। নিজ দল ছাড়াও অন্য রাজনৈতিক দলগুলোর স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শান্তিপূর্ণ সহবস্থান ছিল নজরুল ইসলামের।

খোঁজ নিয়ে জানা গেছে, রাজনীতির বাইরে ছোটখাটো ব্যবসা ছিল নজরুল ইসলাম ঢালির। মোটা অঙ্কের টাকার ঋণে জর্জরিত ছিলেন তিনি। এই নিয়ে গত কিছুদিন অনেকটা হতাশাগ্রস্ত দেখা গেছে তাকে।

দুপুরে নজরুল ইসলাম ঢালির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তবে পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত সংশ্লিষ্ট থানায় কোনো মামলা দায়ের করা হয়নি।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপারেশন) রাশেদুল হক চৌধুরী সময় সংবাদকে জানান, বাহ্যিকভাবে মরদেহের কোথাও কোনো আঘাতের চিহ্ন নেই। তারপরও মৃত্যুর প্রকৃত কারণ খুঁজে দেখতে পিবিআইকে দায়িত্ব দেয়া হয়েছে। একইসঙ্গে থানা ও পুলিশের অন্য সংস্থাগুলোও প্রকৃত ঘটনা খতিয়ে দেখতে তদন্ত করবে।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!