AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পালাতে গিয়ে বিমানবন্দরে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৬:০৭ পিএম, ১ অক্টোবর, ২০২৪
পালাতে গিয়ে বিমানবন্দরে ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

নেপালে পালিয়ে যাওয়ার সময় বিমানবন্দর থেকে বৈষম্যবিরোধী আন্দোলনে জাহাঙ্গীর হত্যা মামলায় নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহার অমিত প্রান্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (০১ অক্টোবর) দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তছলিম উদ্দিন।

এর আগে সোমবার দুপুরে ঢাকার হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ইমিগ্রেশনে থাকা পুলিশ প্রান্তকে গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, সোমবার দুপুরে নেপালে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান আজহার অমিত প্রান্ত হযরত শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যায়। এসময় তার বিরুদ্ধে মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসানসহ ছাত্র আন্দোলনের নিহতের ঘটনায় হত্যা মামলা থাকায় তাকে ইমিগ্রেশন থেকে আটক করে পুলিশ। 

এ ঘটনা মাধবদী থানায় অবগত করলে থানা পুলিশ বিমানবন্দরে যায়। পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেলে মাধবদী থানা পুলিশের কাছে তাকে সোপর্দ করেন ইমিগ্রেশন পুলিশ। এদিকে তাকে মঙ্গলবার দুপুরে রিমান্ড আবেদন করে নরসিংদীর আদালতে তোলা হয়। পরে আদালত শুনানি শেষে তাকে জেলহাজতে প্রেরণ করে।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তছলিম উদ্দিন বলেন,  প্রান্ত মেহেরপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান মাহবুবুল হাসান হত্যা মামলায় ৫ নাম্বার ও বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত জাহাঙ্গীর হত্যা মামলায় ৪৬ নাম্বার আসামি। তার বিরুদ্ধে বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতের ঘটনায় আরো দুইটি মামলা  রয়েছে। তাকে আদালতে তোলা হলে জেলহাজতে প্রেরণ করা হয়।

একুশে সংবাদ/ এস কে

Link copied!