AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমতলীতে বিনামূল্যে পিপিআর ভ্যাকসিন ক্যাম্পেইনের উদ্বোধন


Ekushey Sangbad
আবু সাইদ খোকন, আমতলী, বরগুনা
০৮:১২ পিএম, ১ অক্টোবর, ২০২৪
আমতলীতে বিনামূল্যে পিপিআর ভ্যাকসিন ক্যাম্পেইনের উদ্বোধন

‘পিপিআর রোগের টিকা দিন, ছাগল ও ভেড়া সুস্থ রাখুন’ এই শ্লোগান নিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রাণিসম্পদ অধিদপ্তরাধীন পিপিআর রোগ নির্মূল ও ক্ষুরারোগ প্রকল্পের আওতায় দেশব্যাপী ছাগল ও ভেড়ার পিপিআর রোগ নির্মূলের লক্ষে মঙ্গলবার সকাল ১০টায় আমতলী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটিরিনারী হাসপাতাল কার্যালয়ে ১৮দিন ব্যাপী বিনামূল্যে ছাগল ও ভেড়ার পিপিআর টিকা ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে। 

টিকা ক্যামেইনের উদ্বোধন করেন বরগুনা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম। আমতলী উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন প্রাণীসম্পদ সম্প্রসারন কর্মকর্তা ডা. রোকনুজ্জামান, আমতলী উপজেলা দৈনিক সমকালের সাংবাদিক মো. জাকির হোসেন, তালতলী উপজেলা উপ-সহকারী প্রাণীসম্পদক কর্মকর্তা সঞ্জয় কুমার সিকদার ও এসিডিআই ভোকার প্রতিনিধি মো. মাসুম বিল্লাহ। উদ্বোধনী সভা শেষে প্রধান অতিথি ডা. শহিদুল ইসলাম ছাগলের শরীরে টিকা প্রদান করে কার্যক্রমের উদ্বোধন করেন।

আমতলী উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. নাজমুল হক জানান, পিপিআর টিকা ক্যাম্পেইনের আওতায় ১লা অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত ১৮দিন ব্যাপী আমতলী উপজেলায় বিনামূল্যে ২৪ হাজার ৫শ’ ছাগল ও ভেড়ার টিকা প্রদান করা হবে।

বরগুনা জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম জানান, বিনামূল্যে পিপিআর টিকা ক্যাম্পেইনের আওতায় বরগুনা জেলায় বিনামূল্যে ১লক্ষ ৩০ হাজার ডোজ প্রদান করা হবে।

একুশে সংবাদ/ এস কে
 

Link copied!