AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারগঞ্জে নাশকতার অভিযোগে একরাতে আওয়ামী লীগের ১২ নেতাকর্মী গ্রেপ্তার


মাদারগঞ্জে নাশকতার অভিযোগে একরাতে আওয়ামী লীগের  ১২ নেতাকর্মী গ্রেপ্তার

জামালপুরের মাদারগঞ্জে নাশকতার মামলায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ১২ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ।

১ অক্টোবর (বুধবার) রাতে মাদারগঞ্জ মডেল থানা পুলিশ নাশকতার অভিযোগে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১২ নেতা কর্মীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন- পলিশা উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও আদারভিটা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ছামিউল ইসলাম বিএসসি, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক সেলিম আহমেদ, ১নং  চরপাকেরদহ ইউনিয়ন কৃষকলীগের সাবেক সভাপতি রহুল আমীন, আদারভিটা ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক কদ্দুস সওদাগর, গুনারীতলা ইউনিয়ন আওয়ামী লীগ নেতা বাসেদ খান,  যুবলীগ নেতা শাহা আলম, মাদারগঞ্জ পৌরসভার ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মুনিম সাকিব, উপজেলা ছাত্রলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান,পৌরসভার ১নং ওয়ার্ড তাঁতীলীগের সভাপতি আল আমীন, আওয়ামী লীগ নেতা ছামিউল ইসলাম  মানিক, সুজন রানা রঞ্জু ও  আদারভিটা ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাদত হোসেন রিপন।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিনুর আলম সাংবাদিকদের জানান , কয়েকদিন আগে মাদারগঞ্জ উপজেলা বিএনপি‍‍`র যুগ্ন আহবায়ক মিজানুর রহমান বাদী হয়ে ২৫/৩ বিশেষ ক্ষমতা আইন ১৯৭৪ ধারায় গ্ৰেপ্তারকৃত ১২জনসহ ৫৩ জনের বিরুদ্ধে মামলা করেছেন। গ্রেপ্তারকৃতদের জামালপুর কোর্টে সোপর্দ করা হয়েছে।
 

একুশে সংবাদ/এনএস

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!