AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে সাবেক এম‌পি হেনরীসহ স্বামী লাবু


Ekushey Sangbad
মো. দিল, সিরাজগঞ্জ
০৫:৪২ পিএম, ২ অক্টোবর, ২০২৪
হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে  সাবেক এম‌পি হেনরীসহ স্বামী লাবু

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত জেলা যুবদলের সহ-সভাপতি সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে সিরাজগঞ্জ-২ সদর ও কামারখন্দ আসনের সাবেক সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী ও তার স্বামী সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান শামীম তালুকদার লাবুর জামিন নামঞ্জুর করে ৭ দিনের রিমান্ড দিয়ে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে সদর থানা পুলিশ জেলা যুবদলের সহ-সভাপতি সোহানুর রহমান রঞ্জু হত্যা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে ১০ দিনের রিমান্ড আবেদন করে। 

দীর্ঘ প্রায় ৩০ মিনিট শুনানি শেষে বিকাল ৪ টার দি‌কে সিরাজগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ (সদর আমলি আদালত)-এর বিচারক মো. রাসেল মাহমুদ তাদের দুজনের সাত দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তথ্যটি নিশ্চিত করেন, বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট রফিক সরকার ও সিরাজগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাসুদুর রহমান.

এর আ‌গে কোর্ট চত্বরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শিক্ষার্থী ও বিএনপির  বিভিন্ন নেতাকর্মীরা কোট চত্বরে উপস্থিত থেকে সাবেক এমপি এবং স্বামী শামিম তালুকদার লাবুর ফাঁসির দাবিতে উত্তাল হয়ে ওঠে।

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!