AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভাঙ্গায় বাসের চাঁপায় নিহত-১ আহত-১০


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:২৮ পিএম, ২ অক্টোবর, ২০২৪
ভাঙ্গায় বাসের চাঁপায় নিহত-১ আহত-১০

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় বাসের চাঁকায় পিষ্ট হয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ইমদাদ হোসেন(৪০) নামের এক ট্রাক ড্রাইভার নিহত হয়েছেন। এ সময় কমপক্ষে দশ জন ঘাতক বাসের যাত্রী আহত হয়েছে।  এমন মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বুধবার দুপুর বারোটায় ঢাকা-পদ্মা সেতু-খুলনা এক্সপ্রেসওয়ের ভাঙ্গা উপজেলার সূর্যনগর নামক স্থানে। 

নিহত ইমদাদ বাগেরহাট জেলার সোনাতলা  উপজেলার  স্মরনখোলা এলাকার বাসিন্দা। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন শিবচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ শাকিল আহমেদ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনাস্থলে ভাঙ্গামুখী লেনের যাত্রী ছাউনিতে দুটি আর এফ এল কোঃ কভারভ্যান (ঢাকা মেট্রো-উ-১২-১৭৮০,  ঢাকা মেট্রো-উ- ১৪ ২০৩৩) ছাউনি সংলগ্ন স্থানে সাইড নিয়ে পার্কিং করে দুই ড্রাইভার গাড়ি থেকে নেমে রাস্তার পাশে দাঁড়ায়। 

সেই মুহূর্তে নড়াইল এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো- ব ১৫-০৩৪০) থামিয়ে যাত্রী নামাতে থাকেন।তখন  পিছন থেকে খুলনাগামী হা-মিম পরিবহনের একটি যাত্রীবাহী বাস  (ঢাকা মেট্রো- ব-১২-১৬৭৫) বেপরোয়া গতিতে এসে নড়াইল এক্সপ্রেসের পিছন থেকে সজোরে আঘাত করলে সামনে নিচে দাঁড়িয়ে থাকা কভার ভ্যানের ড্রাইভার চাপা পড়েন। এতে ঘটনাস্থলে  ঢাকা মেট্রো-উ-১২-১৭৮০ এর ড্রাইভার ইমদাদ হোসেন ঘটনাস্থলে মারা যান। 

এ সময় বাসে থাকা ৪০ জন যাত্রীর মধ্যে কমপক্ষে ১০ থেকে ১৫ জন যাত্রী আহত হন। আহতদের ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  হা-মিম গাড়ির ড্রাইভার ও হেল্পার পালিয়ে যান।

একুশে সংবাদ/ এস কে 

 


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!