AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নড়াইলে মহালয়ার রাতে দুর্গা প্রতিমা ভাঙচুর


Ekushey Sangbad
উজ্জ্বল রায়, নড়াইল
০৬:৩৮ পিএম, ২ অক্টোবর, ২০২৪
নড়াইলে মহালয়ার রাতে দুর্গা প্রতিমা ভাঙচুর

নড়াইলে একটি মন্দিরে হামলা চালিয়ে দুর্গাসহ বেশ কয়েকটি প্রতিমা ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার মহালয়ার রাতে সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজারে সার্বজনীন দূর্গা মন্দিরে এই প্রতিমা ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় জেলা প্রশাসন,জেলা পুলিশ ও পূজা উদযাপন পরিষদের নেতাকর্মীরা পরিদর্শন করেছেন। 

নড়াইল জেলা প্রতিনিধি জানান, এলাকা সূত্রে জানা গেছে,উপজেলার মিরাপাড়া বাজারে সার্বজনীন দূর্গা মন্দিরে মঙ্গলবার মহালয়ার রাতে পূজা উদযাপন কমিটির সদস্যরা মন্দিরে লাইট জ্বালিয়ে যে যার মত চলে যান। পরে সকালে ভাস্কর্যরা প্রতিমায় রং তুলির কাজ করতে আসলে দেখেন প্রতিমা ভাঙচুর করা হয়। পরে  মন্দির কমিটির সদস্যদের জানালে তারা বিষয়টি পুলিশকে অবগত করেন।

মিরাপাড়া বাজার সার্বজনীন দূর্গা মন্দিরের সভাপতি প্রদীপ রায় জানান,আমরা মন্দিরের কমিটির সদস্যরা রাতে লাইট জ্বালিয়ে সবাই সবার মত চলে যাই। পরে সকালে ভাস্কর্যরা প্রতিমায় রংতুলের কাজ করতে এসে দেখেন প্রতিমা ভাঙচুর  করা হয়েছে। তবে রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা এই ঘটনা ঘটিয়েছে। এই ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।জে লা পূজা উদযাপন পরিষদের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক বাবুলাল ভট্টাচার্য জানান,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি দুঃখজনক। পূজার মাত্র আর কয়দিন বাকি আছে এরমধ্যে যারা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে তাদের চিহ্নিত করে বিচারের আওতায় আনা হোক। 

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:সাইফুল ইসলামকে একাধিকবার ফোন দিলে তিনি ফোন রিসিভ করেননি।

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!