AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পূর্ববিরোধের জেরে বাড়িতে হামলা-ভাংচুর-লুটপাট, আহত ৩


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৯:০২ পিএম, ২ অক্টোবর, ২০২৪
পূর্ববিরোধের জেরে বাড়িতে হামলা-ভাংচুর-লুটপাট, আহত ৩

পূর্ব শত্রুতার জের ধরে শ্রীপুরে এক ব্যবসায়রি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে দূবৃত্তরা। এসময় তিনটি মোটরসাইকেল ভাংচুর করা হয়। এবং বাড়ির নারী সদস্যদের মারধর ও শ্লীলতাহানীর চেষ্টা করে। পরে তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দূবৃত্তরা পালিয়ে যায়। বুধবার (২ অক্টোবর) রাত ১২টার পরে গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের মুলাইদ গ্রামের মাজমআলী মোড় এলাকার ব্যবসায়ী জাহাঙ্গির আলম পিন্টুর বাড়িতে এই হামলা ভাংচুর, ও লুটপাটের ঘটনা ঘটে।


ব্যবসায়ী জাহাঙ্গীর আলম পিন্টু বলেন, পূর্ব শত্রুতার জের ধরে আচমকা আমরা বাড়িতে লিটন বেপারি, ও ১০/১২জন দূবৃত্তরা লোহাড় রড, পাইপ, লাঠিশোঠা নিয়ে বাড়িতে হামলা চালায়। এসময় তারা তিনটি মোটরসাইকেল ও বাড়ির আসবাবপত্র, ইলেকট্রনক্স সামগ্রীসহ সমস্ত মালামাল ভাংচুর করে। আলমারী ভেঙ্গে স্বর্ণের গহনা, নগদ টাকাসহ প্রায় ৯লাখ টাকার মালামাল লুট করে নেয়। আমার স্ত্রীকে টেনে হিচড়ে নিয়ে মারধর করে শ্লীলতাহানির চেষ্টা করে। ব্যবসায়ী জাহাঙ্গীর আলম পিন্টু আহত অবস্থায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন।


তখন তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দূবৃত্তরা চলে যায়। এঘটনায় ব্যবসায়ী একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তবে ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি ও তার পরবিার।


এবিষয়ে লিটন বেপারী বলেন,জাহাঙ্গীর আলম পিন্টু পূর্ব শত্রুতার জের ধরে আমার বিএনপির কর্মীদের উপর হামলা চালিয়ে মারপিট করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এবং আহত হয় দুই জন। আহতরা হলেন সুমন মিয়া (২২),মোতাহার হোসেন (২৬),পরে আহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। মোটরসাইকেল ভাংচুর ও বাড়ি ঘরে হামলার ঘটনা সম্পন্ন মিথ্যা ও বানোয়াট।


শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন মন্ডল বলেন, পূর্ব বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এবিষয়ে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!