AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগে টোলপ্লাজায় ভাঙচুর-আগুন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
১০:০৬ পিএম, ২ অক্টোবর, ২০২৪
দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগে টোলপ্লাজায় ভাঙচুর-আগুন

চাঁপাইনবাবগঞ্জ পলেটেকনিক ইনস্টিটিউটের দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলপ্লাজায় ভাঙচুর করে অগ্নিসংযোগ করেছে শিক্ষার্থীরা। এসময় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে সেতুতে। বুধবার (০২ অক্টোবর) বিকেলে ৫টার দিকে জেলা শহরের রেহাইচর এলাকায় বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর টোলপ্লাজায় এ ঘটনা ঘটে।

জানা যায়, সেতুর টোলপ্লাজায় অবস্থান নিয়ে ভাঙচুর করে শিক্ষার্থীরা। পরে টোলপ্লাজার বিভিন্ন কক্ষে অগ্নিসংযোগ করে তারা। এছাড়াও সেতুর যান চলাচল বন্ধ রাখা হয়। পরে ঘটনাস্থলে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করে আইনের আওতায় নিয়ে আসার প্রতিশ্রুতি দিলে টোলপ্লাজা থেকে সরে যায় শিক্ষার্থীরা।

এর আগে দুপুরে মোটরসাইকেলে দুই শিক্ষার্থী সেতু পারাপারের সময় টোল আদায়কে কেন্দ্র করে বেধড়ক মারধর করে টোল আদায়কারীরা। পরে চাঁপাইনবাবগঞ্জ পলিটেকনিক ইনস্টিটিউটের কয়েকশ শিক্ষার্থী ঘটনাস্থলে গিয়ে টোলপ্লাজায় ভাঙচুর করে ও আগুন দেয়। আধা ঘণ্টা অগ্নিকাণ্ডের পর ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশ ও সেনাবাহিনীর সহযোগিতায় যান চলাচল স্বাভাবিক হয়। এসময় সেতুতে টোল আদায় বন্ধ করার দাবি জানান শিক্ষার্থী।

বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতুর ইজারাদার হাম্মাদ আলী বলেন, ‘আমরা নিয়মমাফিক সরকারের কাছ থেকে টোল ইজারা নিয়েছি। এবিষয়ে অন্য শেয়ারহোল্ডারদের সাথে আলোচনা করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।’ তবে দুই শিক্ষার্থীকে মারধরের বিষয়টি অস্বীকার করেন তিনি।

এবিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম গোলাম জাকারিয়া।

তিনি বলেন, টোল আদায়কে কেন্দ্র করে দুই শিক্ষার্থীকে মারধরের অভিযোগ তুলে শিক্ষার্থীরা এসে ভাঙচুর করে ও সড়কে অবস্থান নিয়ে যান চলাচল বন্ধ করে। পরে তারা সড়ক থেকে সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!