AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বড়াইগ্রামে সাংবাদিকদের সাথে বনপাড়া হাট-বাজার কমিটির মতবিনিময় সভা 


Ekushey Sangbad
সুরুজ আলী, জেলা প্রতিনিধি, নাটোর
০১:৪৩ পিএম, ৩ অক্টোবর, ২০২৪
বড়াইগ্রামে সাংবাদিকদের সাথে বনপাড়া হাট-বাজার কমিটির মতবিনিময় সভা 

নাটোরের বড়াইগ্রামে সাংবাদিকদের সাথে উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র বনপাড়া হাট-বাজার পরিচালনা কমিটির মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সন্ধ্যায় বনপাড়া পৌর শহরের নিউ ক্যাফে এন্ড চাইনিজ রেস্টুরেন্টে বনপাড়া হাট-বাজার পরিচালনা কমিটির সভাপতি জুলফিকার আলী ভূট্টোর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন উপদেষ্টা আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এ্যাড. মোখলেছুর রহমান মিলন ও আল মামুন সিরাজ আল আমিন, বাংলাদেশ প্রেসক্লাব উপজেলা সভাপতি অমর ডি কস্তা, সহ সভাপতি ওসমান গণি সোহাগ ও সাধারণ সম্পাদক সুরুজ আলী, স্মার্ট প্রেসক্লাবের সভাপতি সাইফুর রহমান, বড়াইগ্রাম প্রেসক্লাবের সদস্য আব্দুল কাদের সজল, গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু মুসা প্রমুখ। 

এ সময় বড়াইগ্রাম প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম,  বড়াইগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি অহিদুল হক সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।  

সভায় হাট-বাজারের শৃঙ্খলা রক্ষা, নিয়ম মাফিক ও নির্ধারিত মূল্যে টোল আদায়, টোল আদায়কারীদের জন্য নির্দিষ্ট ইউনিফর্মের ব্যবস্থা সহ ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতা বান্ধব পরিবেশ সৃষ্টির লক্ষ্যে হাট বাজার কমিটি যথাযথ দায়িত্ব পালন করবে বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।  

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!