AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেলুন থেকে পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার


সেলুন থেকে পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুরের শ্রীপুরে সেলুনের ভেতর থেকে আবু ছাঈদ (২৩) নামের এক পোশাক শ্রমিকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে ১২ টার দিকে মাওনা ইউনিয়নের উত্তরপাড়া এলাকার মেঘনা গেট সংলগ্ন জেন্টস পার্লার নামের সেলুন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহের পাশ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে।

নিহত পোশাক শ্রমিক আবু ছাঈদ নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার আলমপুর গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের বাবুল সরকারের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মেঘনা গ্রুপের একটি প্রতিষ্ঠানে শ্রমিকের কাজ করতেন।

স্থানীয়রা জানায়, ওই সেলুনের মালিক নরসুন্দর খলিল মিয়া। তিনি আবু ছাঈদকে সেলুনে নিয়ে গলাকেটে হত্যা করে পালিয়ে যান। পালিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন আটকানোর চেষ্টা করলে তাদের অস্ত্রের ভয় দেখানো হয়।

অভিযুক্ত যুবক খলিল মিয়া (২৬) সিলেটের সদর উপজেলার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে। তিনি মাওনা উত্তরপাড়া এলাকার একটি দোতলা দোকান ভাড়া নিয়ে জেন্টস পার্লার নামক একটি সেলুন পরিচালনা করতেন। খলিল মিয়া স্ত্রী-সন্তান নিয়ে পাশের একটি বাড়িতে ভাড়া থাকেন।

এঘটনায় পর রাত দুইটার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ। সেখান থেকে রক্তমাখা ছুরিও উদ্ধার করা হয়। রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে গাজীপুর জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিয়াকৈর সার্কেল) আজমীর হোসেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জয়নাল আবেদীন মণ্ডল বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দোতলা থেকে নিহতের রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারালো ছুরি দিয়ে গলার বেশির ভাগ অংশ কেটে ফেলা হয়েছে। এছাড়া, নিহতের শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাত করা হয়েছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

তিনি আরও বলেন, অভিযুক্ত খুনিকে গ্রেফতার করতে চেষ্টা করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!