AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টুঙ্গিপাড়ায় শ্রমিকদল নেতার মামলায় আ.লীগ নেতা শ্রীঘরে


টুঙ্গিপাড়ায় শ্রমিকদল নেতার মামলায় আ.লীগ নেতা শ্রীঘরে

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিএনপি নেতার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর, খাবার নষ্ট ও মারধরের অভিযোগে করা মামলায় আওয়ামী লীগ নেতা ও সাবেক কাউন্সিলর গাউস শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার বালাডাঙ্গা বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তার গাউস শেখ (৫৫) টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং পৌরসভার সাবেক কাউন্সিলর।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (ওসি) খোরশেদ আলম বলেন, জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস.এম জিলানীর বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর, খাবার নষ্ট ও মারধরের মামলায় সংশ্লিষ্টতা থাকায় তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এরআগে, গত ১৮ সেপ্টেম্বর গোপালগঞ্জ জেলা শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও এস.এম জিলানীর ভাতিজা জুলকার শেখ বাদী হয়ে ২৯ জন আওয়ামী লীগ নেতা-কর্মীদের নামে টুঙ্গিপাড়া থানায় মামলা করেন। 

মামলার বিবরণীতে জানা গেছে, গত ১৩ সেপ্টেম্বর জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি এস এম জিলানীর গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার নিজ বাড়িতে অতিথিদের সাথে খাওয়া-দাওয়ার কর্মসূচি ছিল। বিকাল ৪ টায় তার গাড়ি বহর সদর উপজেলার ঘোনাপাড়া পৌঁছালে আওয়ামী লীগ নেতাকর্মীরা হামলা করে। পরে তিনি গুরুতর আহত হয়ে ঢাকা ফিরে যান।

মামলায় আরো উল্লেখ করা হয়, ঐ ঘটনার জের ধরে আওয়ামী লীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে এস.এম জিলানীর বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে আসবাবপত্র ও দরজা-জানালা ভাঙচুর করা হয়। এছাড়া মেহমানদের জন্য রান্না করে রাখা খাবার নষ্ট করে দেয়া হয়। পরে বিএনপি নেতা জাহিদুল ইসলাম সহ বাড়িতে থাকা অনেককে এলোপাতাড়ি মারধর করে জখম করে আওয়ামী লীগের নেতা কর্মীরা।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!