AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিনাইগাতীতে মোস্তফা নামে কৃষকের রহস্যজনক মৃত্যুে


Ekushey Sangbad
আবু হেলাল, শেরপুর জেলা প্রতিনিধি
০৪:১৮ পিএম, ৩ অক্টোবর, ২০২৪
ঝিনাইগাতীতে মোস্তফা নামে কৃষকের রহস্যজনক মৃত্যুে

শেরপুরের ঝিনাইগাতীতে  মোস্তফা(৪৫) নামে এক কৃষককে রহস্যজনক মৃত্যুে হয়েছে। বৃহস্পতিবার (৩অক্টোবর) রাতে এ ঘটনা ঘটে। নিহত মোস্তফা উপজেলার নলকুড়া ইউনিয়নের উত্তর ভারুয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে এবং দুই মেয়ে ১ ছেলের জনক। পুলিশ খবর পেয়ে সকালে নিহতের মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে নিহত মোস্তফা, মোস্তফার স্ত্রী আরমিনা এবং মোস্তফার  ভাই মোজাহারের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোস্তফা দা দিয়ে তার ভাই মোজাহারের ঘরের বেড়া কেটে দেয়। এরি জেরে মোস্তফার স্ত্রী আরমিনা রাগ করে তার তিন সন্তান নিয়ে বুধবার বিকেলে শেরপুর সদরের কামারেরচর  বাবার বাড়ীতে চলে যায়। এদিকে বৃহস্পতিবার সকালে মোস্তফাকে তার নিজ বসত ঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুঁলে থাকতে পাওয়া যায়। নিহতের পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে মোস্তফাকে হত্যা করে ফাঁসিতে ঝুঁলিয়ে রাখতে পারে। 

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল আমিন এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা নাকি আত্মহত্যা  জানা যাবে। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। 

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!