AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সোনারগাঁ থেকে অপহৃত মাদ্রাসাছাত্র সিলেট থেকে উদ্ধার


সোনারগাঁ থেকে অপহৃত মাদ্রাসাছাত্র সিলেট থেকে উদ্ধার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থেকে আদিব (১০) নামে এক মাদ্রাসাছাত্রকে অপহরণের একদিনের মধ্যে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত অভিযোগে তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। ৩ অক্টোবর বৃহস্পতিবার রাতে সিলেটের আবাসিক হোটেলে অভিযান চালিয়ে আদিবকে উদ্ধারসহ তার আপন খালাতো ভাই শাহেদ ও শাহেদের সহযোগী দুই অপহরণকারী মাহফুজ এবং রাইয়ানকে গ্রেফতার পুলিশ করেছে।

আদিব সোনারগাঁ উপজেলার বিষনাদি এলাকার বাসিন্দা ও প্রবাসী শফিকুল ইসলামের ছেলে। সে একই এলাকার বানেশ্বরী ইসলামিয়া মাদ্রাসার ছাত্র। বিষয়টি নিশ্চিত করে শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ আব্দুল বারী।

জানা যায়, মাদ্রাসাছাত্র আদিবের বাবা বিদেশ থাকায় তার আপন খালাতো ভাই শাহেদ ও মামাতো ভাই নাসিমসহ অভিযুক্ত তিনজন মিলে আদিবকে বিমানবন্দরে বাবার কাছে নিয়ে যাওয়ার কথা বলে বৃহস্পতিবার সকালে অপহরণ করে। পরে তারা আদিবকে সিলেটে নিয়ে একটি আবাসিক হোটেলে আটকে রেখে নিজেদের পরিচয় গোপন রেখে তার পরিবারের কাছে ফোন করে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন।

ওসি আরও জানান, এ ঘটনায় অপহৃত আদিবের পরিবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ তাকে উদ্ধার অভিযানে নামে। তথ্য প্রযুক্তির মাধ্যমে ও অপহরণকারীদের মোবাইল ফোন নম্বর ট্র্যাকিং করে আদিবের অবস্থান নিশ্চিত হয়।

এরপর বৃহস্পতিবার রাতে সিলেটে হযরত শাহ জালাল (র.) এর মাজারের নিকটবর্তী একটি আবাসিক হোটেলে অভিযান চালায় সোনারগাঁ থানা পুলিশের একটি দল। সেখান থেকে আদিবকে উদ্ধার সহ তিন অপহরণকারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

একুশে সংবাদ/বিএইচ
 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!