AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জুয়েলারি দোকানে মিলল কম্বলে মোড়ানো ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৮:০৫ পিএম, ৪ অক্টোবর, ২০২৪
জুয়েলারি দোকানে মিলল কম্বলে মোড়ানো ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সোহেল নামে এক জুয়েলারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৪ অক্টোবর) দুপুরে উপজেলার কাঞ্চন পৌরসভার রানীপুড়া বাজারে নিজের জুয়েলারি দোকান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত সোহেল উপজেলার কাঞ্চন পৌরসভার কেরাবো এলাকার শফিউল্লাহর ছেলে।

স্বজনরা জানান, সোহেল রানীপুড়া বাজারে আতাউর মাষ্টারের মালিকানাধিন মার্কেটে একটি দোকান ভাড়া নিয়ে গত এক বছর ধরে জুয়েলারি ব্যবসা করছিলেন। সব সময় রাতে দোকানের ভেতরেই ঘুমাতেন তিনি। এরমধ্যে শুক্রবার সকাল দশটার দিকে সোহেলের দোকানের ভেতর থেকে রক্ত বের হতে দেখে মার্কেটের অন্যান্য দোকানের লোকজন থানা পুলিশকে বিষয়টি জানায়।

পরে দুপুর বারোটার দিকে পুলিশ দোকানের ভেতর থেকে সোহেলের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এলাকাবাসী ও নিহতের স্বজনদের দাবি, কারো সাথে সোহেলের কোনো শত্রুতা ছিল না। ঘটনার সুষ্ঠু তদন্তসহ ন্যায়বিচার দাবি করেন তারা।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, মরদেহের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে রাতে দুর্বৃত্তরা সোহেলকে হত্যার পর মরদেহ কম্বল দিয়ে ঢেকে রেখে গেছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টাসহ আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!