AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তাঁত শিল্পের ক্ষুদ্র ক্ষুদ্র বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৯:২২ পিএম, ৫ অক্টোবর, ২০২৪
তাঁত শিল্পের ক্ষুদ্র ক্ষুদ্র বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার : বস্ত্র ও পাট উপদেষ্টা

নরসিংদীতে তাত বোর্ডের শিক্ষার্থী ও তাঁতীদের সাথে মতবিনিময় সভা করেছেন বস্ত্র ও পাট উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল ( অব) ড.এম সাখাওয়াত হোসেন। ওই সময় তিনি শিক্ষার্থীদের নানা বিধ সমস্যরা কথা শুনেন। 

আজ শনিবার (৫ অক্টোবর) বিকেলে নরসিংদী তাঁত বোর্ড মিলনায়তনে মতবিনিময় সভা করেন। এর আগে তিনি নরসিংদী ইউ,এম,সি জুট মিল ও মাধবদীতে বস্ত্র প্রক্রিয়াকরণ কেন্দ্র পরিদর্শন পরিদর্শন করেন।

মাধবদীতে বস্ত্র প্রক্রিয়াকরণ কেন্দ্র পরিদর্শন কালে বস্ত্র ও পাট উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ড. এম শাখাওয়াত হোসেন বলেছেন, তাঁত শিল্পের ক্ষুদ্র ক্ষুদ্র বিনিয়োগকারীদের সহায়তা করবে সরকার। এই খ্যাতের প্রশিক্ষণ ইন্সটিটিউটসহ যে সকল সমস্যা রয়েছে সেসব বিষয়ে আলোচনা করে সমাধানে কাজ করা হবে। সরকারি প্রতিষ্ঠান গুলো লোকসানে নয় অন্তত নির্ভরশীল হলে চলতে পারে এমন পরিকল্পনা রয়েছে বর্তমান সরকারের। নরসিংদীর মত শিল্প এলাকায় বিদ্যুৎ ঘাটতি নিরসনে সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের সাথে আলোচনারও কথা জানান তিনি।

এ সময় বস্ত্র ও পাট মন্ত্রণালয়ে সচিব আব্দুর রউফ, বিজেএমসির চেয়ারম্যান ফারুক আহম্মেদ, নরসিংদী জেলা প্রশাসক মোহাম্মদ রাশেদ হোসেন চৌধুরী, পুলিশ সুপার আব্দুল হান্নানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/বিএইচ


 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!