AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোয়ালখালীতে ব্যবসায়ীর টাকা-মোবাইল ছিনতাই


বোয়ালখালীতে ব্যবসায়ীর টাকা-মোবাইল ছিনতাই

চট্টগ্রামে বোয়ালখালীতে এক ব্যবসায়ীকে এলোপাতাড়ি পিটুনি দিয়ে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে গেছে মুখোশধারী দুর্বৃত্তরা। শুক্রবার (৪ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার সারোয়াতলী কঞ্জুরী গ্রামে এ ঘটনা ঘটেছে। 

এ ব্যাপারে বোয়ালখালী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ী নুরুল হোসেন। তিনি পশ্চিম সারোয়াতলী আবুল কালাম কন্ট্রাক্টর বাড়ীর রেজাউল ইসলামের ছেলে। উপজেলার দাশের দিঘির পাড়ে তার ‘নূর টেলিকম এন্ড মোবাইল সার্ভিসং’ নামের একটি প্রতিষ্ঠান রয়েছে। 

নুরুল হোসেন বলেন, শুক্রবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে মোটর সাইকেল যোগে বাড়ি উদ্দেশ্যে রওনা দিই। রাত ১০টার দিকে সারোয়াতলী কঞ্জুরী গ্রামের কানুর দিঘি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশা সজোরে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল নিয়ে মাটিতে পড়ে ডান পায়ে আঘাত পাই। এসময় অটোরিকশা থেকে ৫/৬ জন মুখোশধারী লোক বের হয়ে এলোপাতাড়ি কিল-ঘুষি মারতে শুরু করে। তারা আমার সাথে থাকা একটি এন্ড্রয়েড সেটসহ ৪টি মোবাইল ফোন এবং ব্যবসার প্রায় ২ লাখ টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে। আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছি।

বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ  (ওসি) গোলাম সরোয়ার বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!