AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তানোরে অজ্ঞাত ব্যাক্তি‍‍`র লাশ উদ্ধার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, রাজশাহী
০৭:৪৬ পিএম, ৬ অক্টোবর, ২০২৪
তানোরে অজ্ঞাত ব্যাক্তি‍‍`র লাশ উদ্ধার

রাজশাহীর তানোর পৌর এলাকার আমশো মেডিকেল মোড় থেকে এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার সকালে আমশো মেডিকেল মোড় থেকে এ অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেন থানা পুলিশ। লাশের পরিচয় শনাক্ত করা না গেলেও মৃত ব্যাক্তির বয়স প্রায় আনুমানিক (৪২) মতো হবে বলে ধারনা করা হচ্ছে।

জানা গেছে, সকালের দিকে মেডিকেল মোড়ে স্থানীয় ব্যবসায়ীরা তাদের দোকানপাট খুলতে এসে দেখেন অজ্ঞত এক ব্যাক্তি মরে পড়ে রয়েছে। এসময় লোকজন জড়ো হতে শুরু করলে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেন।  এতে স্থানীয়দের খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ টি উদ্ধার করেন। তবে এখনো লাশের পরিচয় সনাক্ত করতে পারেনি থানা পুলিশ। বর্তমানে লাশটি রাজশাহী মেডিকেলের মর্গে রয়েছে। 

 তানোর থানার অফিসার ইনচার্জ ওসি মিজানুর রহমান জানান,স্থানীয়রা লাশটি মৃত অবস্থায় আমশো মেডিকেল মোড়ে দেখতে পেয়ে বিষয়টি ফোনে জানালে ঘটনাস্থলে পুলিশসহ আমি গিয়ে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। তবে এখনো লাশটি শনাক্ত করা যায়নি, লাশ পোস্টমর্টেম করার জন্য রাজশাহী মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আগামীকাল পোস্টমর্টেম করা হলে মূল ঘটনা জানা যাবে বলে জানান তিনি। 

 

একুশে সংবাদ/ এস কে 

সর্বোচ্চ পঠিত - সারাবাংলা

Link copied!