AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাদারীপুরে তাওহীদ হত্যা মামলায় সাবেক কমিশনার আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, মাদারীপুর
০২:২৩ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
মাদারীপুরে তাওহীদ হত্যা মামলায় সাবেক কমিশনার আটক

মাদারীপুরে তাওহীদ সন্ন্যামাত (২১) হত্যা মামলায় মাদারীপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কমিশনার এইচএম মনিরুজ্জামান আকতার হাওলাদারকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ রোববার রাতে শহরের শকুনি লেকেরপাড় থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে সদর মডেল থানায় আসামিকে হস্তান্তর করে র‌্যাব।

র‌্যাব জানায়, গত ১৯ জুলাই সদর উপজেলার খাদগী এলাকায় কোটা সংস্কার আন্দোলনে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় সদর উপজেলার মোস্তফাপুর ইউনিয়নের সুচিয়ারভাঙ্গা গ্রামের সালাউদ্দিন সন্ন্যামাতের ছেলে তাওহীদ সন্ন্যামাতকে। এই ঘটনায় ২৫ আগস্ট জেলা ছাত্রদলের সদস্য সচিব কামরুল হাসান বাদী হয়ে ৯২ জনকে আসামি করে মাদারীপুর সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন।

মামলার এজাহারে এইচএম মনিরুজ্জামান আকতার হাওলাদার ছাড়া আরও আসামি করা হয়, সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাদারীপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ নূর-ই আলম লিটন চৌধুরী, মাদারীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউন্দিন নাছিম, মাদারীপুর-৩ আসনের আরেক সাবেক সংসদ সদস্য ড. আবদুস সোবহান মিয়া গোলাপ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুনীর চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শাজাহান খানের ছেলে আসিবুর রহমান আসিব খান, শাজাহান খানের ছোট ভাই ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, মাদারীপুরের সাবেক পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি হাফিজুর রহমান খান যাচ্চু, কালকিনি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মীর গোলাম ফারুক, কালকিনি পৌরসভার সাবেক মেয়র এসএম হানিফ, মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক, সাধারণ সম্পাদক বায়েজিত হাওলাদারসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীদের।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!