AB Bank
ঢাকা সোমবার, ০৭ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৃত্যুর দশদিন পর মৃত ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা


Ekushey Sangbad
টি আই সানি, শ্রীপুর, গাজীপুর
০৬:১২ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
মৃত্যুর দশদিন পর মৃত ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলা

বৈষম্য বিরোধী আন্দোলনের সময় সংগঠিত হত্যা মামলায় মৃত ব্যক্তিকে আসামী করা হয়েছে। শুক্রবার (৪ অক্টোবর) রাতে শ্রীপুর থানায় রুজু হওয়া হত্যা মামলায় মৃত আবুল কালাম ওরফে কালা মিয়া (৫৫) আসামী করা হয়েছে। 

এজাহারে কালা মিয়া ১৭০ নম্বর আসামী। এর আগে বৈষম্য বিরোধী আন্দোলনের সময় গত পাঁচ আগষ্ট গুলি বিদ্ধ হয়ে কলেজ ছাত্র আসির ইনতিশারুল হক (২১) মারাযান। নিহতের পিতা বাদী হয়ে শুক্রবার রাতে শ্রীপুর থানায় আওয়ামীলীগের ২২৭ জন সহ অজ্ঞাত ১০০—১৫০ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। 

মামলায় অভিযুক্ত আবুল কালাম ওরফে কালা মিয়া উপজেলার কাওরাইদ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মৃত শহর আলীর ছেলে। তিনি গত ২৫ সেপ্টেম্বর মৃত্যুবরণ করেন।পরিবার ও এলাকাবাসী সূত্রে জানাযায়, আবুল কালাম ওরফে কাল মিয়া স্ট্রোক জনিতম কারণে গত ২৫সেপ্টেম্বর তিনি নিজ বাড়িতে হঠাৎ মৃত্যু বরণ করেন। পরে বিকেল চারটায় নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুর দশদিন পর একজন মৃত ব্যক্তির বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি স্থানীয়দের হতবাক করেছে।

নিহতের ছেলে আলমগীর জানান,আমার বাবা আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি হঠাৎ অসুস্থ্য হয়ে গত ২৪ সেপ্টেম্বর মারাযান। বাবার মৃত্যুর দশদিন পর তার নামে হত্যা মালা রুজুর বিষয়টি কষ্টদায়ক।  

কাওরাইদ ইউনিয়নে ৬নং ওয়ার্ডের মেম্বার মো. আলম খান জানান, কালা মিয়া ২৪ সেপ্টেম্বর রাতে মারাগেছেন।২৫সেপ্টেম্বর  বিকেল চারটায়  তার নিজ বাড়িতে জানাযা অনুষ্ঠিত হয়। আমরাু স্থানীয় পারভেজ কুমার,মনির ফকির সহ গন্যমান্য ব্যক্তি বর্গ মরহুমের জানাজায় অংশ নেই। তাকে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এবিষয়ে শ্রীপুর থানার পরিদর্শক (ওসি) মো. জয়নাল আবেদীন মন্ডল জানান, বাদীর অভিযোগের ভিত্তিতে মামলা রুজু হয়। মৃত ব্যক্তির নাম মামলায় থাকলে তদন্ত করে বাদ দেয়া হবে।
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!