AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দূর্গাপূজা উপলক্ষে সীমান্তে সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিজিবির শুভেচ্ছা বিনিময়


Ekushey Sangbad
ডিজার হোসেন বাদশা, পঞ্চগড়
০৮:৩৯ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
দূর্গাপূজা উপলক্ষে সীমান্তে সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিজিবির শুভেচ্ছা বিনিময়

পঞ্চগড়ের সদর উপজেলায় শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সীমান্তবর্তী এলাকার পূজামন্ডব কর্তৃপক্ষ ও সনাতন ধর্মাবলম্বীদের সাথে বিজিবির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৭ অক্টোবর) বিকেলে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের আয়োজনে উপজেলার গড়িনাবাড়ি ইউনিয়নের জিতাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার জিতাপাড়া দূর্গা মন্দিরের  সভাপতি শাহাদুর ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল জিয়াউল হক।

পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের সহকারী পরিচালক জামাল উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের চেয়ারম্যান আবু তাহের দুলাল, গড়িনাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন দিপু, গড়িনাবাড়ি ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলতামাস হুসাইন লেলিন প্রমুখ বক্তব্য রাখেন।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে পঞ্চগড় ১৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল জিয়াউল হক বলেন ইতোমধ্যেই পঞ্চগড় সদর উপজেলা, আটোয়ারী ও তেঁতুলিয়া উপজেলায় সীমান্তের ০৮ কিলোমিটারের মধ্যে থাকা সকল পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিতকল্পে বিজিবি মোতায়েন সম্পন্ন করা হয়েছে। গত ৫ অক্টোবর থেকে নিরাপত্তা টহল পরিচালনা করা হচ্ছে। এবারের পূজায় বিজিবি সীমান্তবর্তী উপজেলায় বসবাসরত নাগরিকদের নির্বিঘ্নে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপনে সহায়তা করবে। পূজা চলাকালীন বা পূজা শুরুর পূর্বে দুষ্কৃতিকারী বা অপশক্তির উপস্থিতি টের পেলে সাথে সাথে বিজিবি‍‍`র টহল কমান্ডারকে মোবাইলের মাধ্যমে অবগত করার জন্য সংশ্লিষ্ট পূজা মন্ডপ কমিটির সভাপতি সহ সংশ্লিষ্ট সকলকে অনুরোধ করেন। 

এছাড়াও সনাতন ধর্মাবলম্বীদের পূজা উৎসব যেন সুষ্ঠ ও সুন্দরভাবে পালন করতে পারে সেজন্য তিনি স্থানীয় জনপ্রতিনিধি, গণ্য মান্য ও সাধারণ জনসাধারণকে সজাগ দৃষ্টি ও সার্বিক সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!