AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

প্রাথমিক সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড আদায়ের লক্ষে মাদারগঞ্জে মানববন্ধন


Ekushey Sangbad
সাইফুল, মাদারগঞ্জ, জামালপুর
০৯:০৬ পিএম, ৭ অক্টোবর, ২০২৪
প্রাথমিক সহকারী শিক্ষকদের ১০ম গ্রেড আদায়ের লক্ষে মাদারগঞ্জে মানববন্ধন

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের যোগ্যতা ও ন্যায্যতার আলোকে ১০ম গ্রেড আদায়ের লক্ষে এক দফা এক দাবীতে জামালপুরের মাদারগঞ্জে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

৭ অক্টোবর (সোমবার) উপজেলা পরিষদ চত্তরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪শতাধিক শিক্ষক শিক্ষিকার উপস্থিতিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানব বন্ধনে বক্তব্য রাখেন ১০ম গ্রেড বাস্তবায়ন সমন্বয় কমিটির আহবায়ক ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাজহারুল ইসলাম, সদস্য সচিব ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহমুদুল হক,  প্রধান শিক্ষক শওকত আলী,  সিরাজুল ইসলাম, সহকারী শিক্ষক জাহিদুল ইসলাম, আব্দুল্ল্যাহ আল মামুন, মিজানুর রহমান,মোস্তাক রোহানী, সহকারী শিক্ষক,  রবিউল আলম, জাকারিয়া সাঈদ পলাশ, ওমর ফারুক পলাশ, আহসান হাবীব বিন্দু প্রমুখ। বক্তারা বক্তব্যে বলেন আমাদের এ দাবী যোগ্যতা ও ন্যায্যতার দাবী, এ দাবী বাস্তবায়ন হলে শিক্ষকের মানউন্নয়ন হবে, শিক্ষকের মানউন্নয়ন হলে শিক্ষার মানও বেড়ে যাবে।

বিগত সরকারের আমলে এ দাবী বাস্তবায়ন না হলেও বর্তমান অন্তবর্তীকালীন সরকারে বাস্তবায়ন করবে বলে আমরা বিশ্বাস করি। এই এক দফা এক দাবী বাস্তবায়ন না হলে পরবর্তীতে কর্মবিরতির হুশিয়ারিও দেন বক্তারা।

এর আগে গত ৩০ সেপ্টেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তার মাধ্যমে অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা বরাবর স্মারকলিপি প্রদান করেন মাদারগঞ্জের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্ধ।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!