AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নারায়ণগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নারী-শিশুসহ অর্ধশতাধিক আহত


নারায়ণগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নারী-শিশুসহ অর্ধশতাধিক আহত

নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে শিশু-নারীসহ কমপক্ষে ৫০ জনের বেশি মানুষ আহত হয়েছেন।

সোমবার (৭ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর এলাকায় আগমন সিএনজি পাম্পের পাশে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও যাত্রীরা জানান, সন্ধ্যা ৭টার দিকে ৬০ যাত্রী নিয়ে তিশা এন্টারপ্রাইজ নামের একটি বাস কুমিল্লা থেকে ঢাকার দিকে যাচ্ছিল। রাত ৮টার দিকে বাসটি সোনারগাঁয়ের পিরোজপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৫০ যাত্রী আহত হন। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মদনপুর আল-বারাকা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

সোনারগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার সুজন কুমার হালদার জানান, খবর পেয়ে আমরা এবং স্থানীয়দের সহযোগিতায় যাত্রীদের উদ্ধার করা হয়েছে। কিন্তু শিশুসহ বাসে থাকা সব যাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন।

সোনারগাঁ হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক সৌরভ হোসেন জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে মহাসড়কে যানজট নিরসনে কাজ চলছে। পরে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!