AB Bank
ঢাকা মঙ্গলবার, ০৮ অক্টোবর, ২০২৪, ২৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাদুল্লাপুরে ছেলের ওপর হামলার খবরে হার্ড এ্যাটাকে বাবার মৃত্যু


সাদুল্লাপুরে ছেলের ওপর হামলার খবরে হার্ড এ্যাটাকে বাবার মৃত্যু

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একমাত্র ছেলে ওপর দুর্বত্তদের হামলার খবর জেনে বাবা  আলহাজ্ব সৈয়দ আলী গাছু মিয়া (৬৫) নামের একব্যক্তি হূদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।


সোমবার দিবাগত রাতে উপজেলার ধাপেরহাট ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এঘটনাটি ঘটে।মৃত সৈয়দ আলী গাছু ওই গ্রামের মৃত কাদের গাছুর ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনারদিন দিবাগত রাত ১১টার দিকে ছেলে সেলিম গাছু ধাপেরহাট পল্টন মোড়ের বাসা থেকে গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।এসময় পথিমধ্যে কতিপয় দুর্বত্ত দেশীয় ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে তার ওপর অতর্কিতভাবে হামলা চালায়।এতে ছেলে সেলিম গাছু গুরুতর আহত হয়।হঠাৎ এখবর বাবা সৈয়দ আলী গাছু জানতে পেরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন।

হামলার শিকার ছেলে সেলিম গাছু জানান, আমার ওপর হামলার ঘটনা জানতে পেয়ে বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন।কিছুক্ষন পর তিনি বুকে ব্যথা অনুভব করতে থাকেন।এমতবস্থায় মুমূর্ষ অবস্থায় ওইরাতেই তাকে পার্শ্ববর্তী পীরগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।এতে চিকিৎসকের ধারনা ধারনা মতে বাবা হার্ড এ্যাটাক করে মারা গেছেন।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শিপন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!