AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৫ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রী কলেজের এডহক কমিটির পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্ঠিত


ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রী কলেজের এডহক কমিটির পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

গতকাল মঙ্গলবার ৮ই অক্টোবর দুপুর ১২ টায় ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রী কলেজে উক্ত প্রতিষ্ঠানে ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব নজরুল ইসলামের সভাপতিত্বে উক্ত মতবিনিময় ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। 

উল্লেখ্য গত ৫ ইং আগস্টে  সরকার পতনের ফলে সকল শিক্ষা প্রতিষ্ঠানের পূর্বের কমিটি বাতিল করে নতুন ভাবে এডহক কমিটি গঠন করা হয়। এতে ঝিনাইগাতি মহিলা আদর্শ ডিগ্রী কলেজের কমিটির সভাপতি হন বিএনপির মহিলা কেন্দ্রীয় শিল্প বিষয়ক সম্পাদক ও শেরপুর জেলা বিএনপির যুগ্মসাধারণ সম্পাদক ইসরাত জাহান পান্না। নতুন কমিটির সভাপতি কে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন প্রতিষ্ঠানের সকলেই। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি জ্ঞাপন করেছিলেন শেরপুর ৩ আসনের সাবেক বিএনপি তিন বারের সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিল প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা তিনবারের সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম বাদশা। বিদ‍্যুৎসাহি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আশরাফ আলী। 

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জনাব আয়নাল হক। উক্ত মতবিনিময় সভায় ঝিনাইগাতী মহিলা আদর্শ ডিগ্রী কলেজের শিক্ষক ও কর্মচারীদের সমস্ত লোক নতুন সভাপতির সামনে পরিচয় তুলে ধরেন। 

পরিশেষে নতুন সভাপতি ইসরাত জাহান পান্না, প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা আমিনুল ইসলাম বাদশা আরো অনেকেই উক্ত প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নের লক্ষ্যে নানামুখী আলোচনা করেন। পরিচিতি ও মতবিনিময় শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন উক্ত সভার সভাপতি জনাব নজরুল ইসলাম।

 

একুশে সংবাদ/ এস কে 

Link copied!