AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে পূজামন্ডপের পরিদর্শন করেছে ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা


থানচিতে পূজামন্ডপের পরিদর্শন করেছে ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা

পার্বত্য চট্টগ্রামের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে বান্দরবানের থানচিতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের সদস্যরা।

বৃহস্পতিবার (১০শে অক্টোবর) সকাল ১০ ঘটিকায় থানচি এলাকায় কেন্দ্রীয় হরি মন্দির, বলিপাড়া ইউনিয়নের বলিপাড়া হরি মন্দিরে আয়োজিত পূজা মন্ডপ পরিদর্শন করা হয়। মন্দিরে পরিদর্শনে সময়ে সেনা সাবজোন অধিনায়ক পূজা মণ্ডপের সকলের সাথে শুভেচ্ছা বিনিময় ও পূজা মন্ডপ পরিচালনা কমিটির নিকট শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে।

পরিদর্শনের শেষে বাকলাইপারা সেনা সাবজোনের সাব-জোন অধিনায়ক মেজর মহেববুল্লাহ্ সাদী বলেন, ১৬ ইষ্ট বেঙ্গল রেজিমেন্টের আওতাধীন এলাকায় বাঙালি, পাহাড়ি ও মুসলমান ছাড়াও সনাতন ধর্মালম্বী হিন্দু বৌদ্ধ ও বিভিন্ন ক্ষুদ্র নৃতাত্বিক জনগোষ্ঠী বসবাস করছে। সাধারণ জনগণের মধ্যে অসাম্প্রদায়িক মনোভাব তৈরীতে ১৬ ইষ্ট বেঙ্গল সর্বদাই সচেষ্ট থাকে।

তিনি আরো বলেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য এলাকার শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারাকে অব্যহত রাখার জন্য প্রতিনিয়ত নিরলসভাবে কাজ করে যাচ্ছে। অপারেশন উত্তোরণের উদ্দেশ্য বাস্তবায়নের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তর , ২৪ পদাতিক ডিভিশনের বিভিন্ন রিজিয়নের অধীনে থেকে জোন- ইউনিট সমূহ তাদের দায়িত্বপূর্ণ এলাকার সার্বিক উন্নয়নের জন্য বেসামরিক প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় রেখে কাজ করে যাচ্ছে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!