AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভেজাল মদ পানে কলেজ ছাত্রের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২


ভেজাল মদ পানে কলেজ ছাত্রের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২

রাজবাড়ীর বালিয়সকান্দিতে ভেজাল মদ পানে জয় (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার মীর মশাররফ হোসেন ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ও নবাবপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের মাঝিপাড়া এলাকার বিধান কুমার বিশ্বাসের ছেলে।

জানা যায়, জয় পূজার আনন্দ শেষে বন্ধুদের সাথে ভেজাল মদ পান করে। মদ পানে অসুস্থ হয়ে সোমবার (১৩ অক্টোবর) রাতে তার মৃত্যু হয়। একই দিনে মদ পানে মদন কুমার বিশ্বাস ও তার ছেলে বিজয় কুমার বিশ্বাস অসুস্থ হয়ে পড়লে তাদের দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মদ পানে নিহত জয়ের বাবা বিধান কুমার বিশ্বাস বলেন, মদ পানে নয়, গ্যাসের সমস্যার কারণে আমার ছেলে জয়ের মৃত্যু হয়েছে।

সোনাপুর বাজারের পল্লী চিকিৎসক নীরদ বরণ বিশ্বাস বলেন জয় নামের ছেলেটি অসুস্থ বলে আমাকে সংবাদ দেওয়া হয়। কিন্তু আমার কাছে গোপন করা হয় মদ পানের বিষয়টি। আমি গ্যাসের জন্য প্রার্থমিক চিকিৎসা প্রদান করি। গভীর রাতে আমাকে আবার সংবাদ দিলে রোগীকে দেখার পর বুঝতে পারি তার মৃত্যু হয়েছে। পরবর্তীতে জানতে পারি সে ভেজাল মদ পান করেছিলো। এবং এই কারণে তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন বলেন আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছিলাম। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই মরদেহ দাহ করা হয়েছে। আমরা জানতে পেরেছি জয় নামের ছেলেটি উপোশ ছিলো, প্রতিমা বিসর্জনের দিনে নাচানাচি করার পর অসুস্থ হয়ে পড়লে স্থানীয় চিকিৎসক চিকিৎসা প্রদান করে এবং রাতে তার মৃত্যু হয়।

 

একুশে সংবাদ/এনএস

 

Link copied!