AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আদালতে ‘জয় বাংলা’ স্লোগান, সাবেক এমপি সুজনের ওপর ডিম নিক্ষেপ


আদালতে ‘জয় বাংলা’ স্লোগান, সাবেক এমপি সুজনের ওপর ডিম নিক্ষেপ

হত্যা মামলার আসামি ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য মাজাহারুল ইসলাম সুজনের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (১৪ অক্টোবর) দুপুরে অতিরিক্ত চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে তোলা হলে এ রায় দেন বিচারক রমেশ কুমার দাগা।

এ দিকে আদালতে তোলার সময় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা জয়বাংলা স্লোগান তুলে কোর্ট চত্বরে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করলে উপস্থিত বিএনপি নেতাকর্মীরা তাদের ধাওয়া দেয়। পরে আওয়ামী লীগের এক সমর্থককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে তারা।

অন্যদিকে শুনানি শেষে মাজাহারুল ইসলাম সুজনকে আদালত থেকে বের করে প্রিজন ভ্যানে তোলার সময় ভুয়া, ভুয়া’ স্লোগান দিয়ে তার শাস্তির দাবি করে একাধিক ডিম নিক্ষেপ করে উত্তেজিত জনতা।পরে দ্রুত প্রিজন ভ্যানটি ছেড়ে যায়।

তবে বিশৃঙ্খখলা এড়াতে আগে থেকেই আদালত চত্বরে অতিরিক্ত পুলিশ সদস্যসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েন ছিল।

প্রত্যক্ষদর্শী কবির বকুল বলেন, ‘ঠাকুরগাঁও আদালত চত্বরে সাবেক এমপি মাজহারুল ইসলাম সুজনকে যখন প্রিজন ভ্যানে করে আদালতে তোলার জন্য আনা হয়, তখন প্রস্তুতি নিয়ে থাকা একদল মানুষ তার মুক্তির দাবি তুলে স্লোগান দেয়। এ সময় আদালত প্রাঙ্গণে বিশৃঙ্খলারও চেষ্টা করে তারা। ‘পরে উপস্থিত লোকজন তাদের ধাওয়া দিয়ে আদালত থেকে বের করে দেয় এবং সাবেক এমপিকে যখন আদালত থেকে বের করে কারাগারে নেয়া হয়, তখন উত্তেজিত জনগণ তাকে বেশ কয়েকটা ডিম নিক্ষেপ করেন।’

আসামি পক্ষের আইনজীবী সোহরাব হোসেন জানান, হত্যা মামলার আসামি হিসেবে ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি মাজাহারুল ইসলাম সুজনকে তোলা হয় আদালতে। সোমবার রিমান্ডের শুনানি ছিল। আদালত রিমান্ড ও জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!