AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে জামায়াতের উদ্যোগে জলাবদ্ধ রাস্তা সংস্কার


রূপগঞ্জে জামায়াতের উদ্যোগে জলাবদ্ধ রাস্তা সংস্কার

বাংলাদেশ জামায়াতে ইসলামী কাঞ্চন পৌরসভার উদ্যোগে ও এলাকাবাসির সার্বিক সহযোগিতায় আজ মঙ্গলবার (১৫ই অক্টোবর) চানটেক্সটাইল থেকে কাঞ্চন বাজার রোডের এস এম এস হাসপাতাল সংলগ্ন রাস্তার অংশের মেরামত করে চলাচলের উপযোগী করা হয়েছে।

দীর্ঘদিন যাবত এই রাস্তাটি জলাবদ্ধতার শিকার হয়ে পানির নিচে তলিয়ে ছিল। রাস্তার এই বেহাল দশায় ভোগান্তি পোহাতে হয়েছে প্রায় দুইটি ইউনিয়নের প্রায় ১০০গ্রামের তিন লক্ষাধিক মানুষকে। এই রাস্তা দিয়ে নিয়মিত যাতায়াত করেন এমন সংখ্যা পনেরো হাজার বলে উল্লেখ করেন স্থানীয় জামায়াত কর্মী নাঈম হাসান।

এই রাস্তাটি সংস্কারে ফলে দীর্ঘ যানজট এড়িয়ে সহজেই গন্তব্যে পৌঁছাতে পারছেন এলাকাবাসী। জামায়াতে ইসলামীর এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী। মোঃ সফিউদ্দিন নামে এক প্রবীণ বলেন ‍‍`রাস্তার বেহাল দশায় অন্য পথে গাড়ি নিয়ে আমাদের গন্তব্যে যেতে হতো। এতে এশিয়ান হাইওয়ের বিশাল যানজটের কবলে পড়ে ভোগান্তি পোহাতে হতো। এখন সেটা অনেকাংশেই লাঘব হবে।‍‍`

এ ব্যাপারে কাঞ্চন পৌরসভা জামায়াতের আমির আমজাদ হোসেন বলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময় মানুষের কল্যাণে পাশে ছিল, সামনেও যেকোনো সুখে দুঃখে জনগণের ভাগীদার হয়ে পাশে থাকতে চাই।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!