AB Bank
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজশাহীতে সড়ক পরিবহনের দুই গ্রুপের হাতাহাতি


Ekushey Sangbad
আব্দুল বাতেন, রাজশাহী
০৫:৪৯ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
রাজশাহীতে সড়ক পরিবহনের দুই গ্রুপের হাতাহাতি

রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে সড়ক পরিবহন গ্রুপের আধিপত্ত বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ হয়েছে।  এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক ব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। 

বুধবার (১৬ অক্টোবর ) দুপুরে রাজশাহী সড়ক পরিবহন গ্রুপে প্রসাশক নিয়োগের দাবিতে মানববন্ধনে দাঁড়ালে দুই গ্রুপের মধ্যে এই ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পরিবহন নেতা রাকেশ গ্রুপের সদস্যরা সড়ক পরিবহনের বর্তমান কমিটি প্রত্যাখ্যান করে দুপুরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি ও মানববন্ধনের আয়োজন করে । এর কিছুক্ষণ পরেই বর্তমান কমিটি অর্থাৎ হেলাল গ্রুপের নেতারা ব্যানার ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে কথা কাটাকাটির একপর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাঁধে। পরে আইনশৃঙ্খলা বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। 

জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্য আলমাস খান গনমাধ্যমে কর্মীদের বলেন, আমরা শান্তিপূর্ণভাবে প্রশাসক নিয়োগের দাবিতে মানববন্ধন কর্মসূচির উদ্দেশে জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে দাঁড়ালে তাঁরা আমাদের উপর হামলা চালায়। তাঁরা অবৈধভাবে সড়ক পরিবহন গ্রুপের অফিস দখল নিয়েছে। 

তিনি আরো বলেন, আমরা চাই এখানে প্রশাসক নিয়োগ করা হোক এরপর একটা সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে নির্বাচিতরা সড়ক পরিবহণের দায়িত্ব নিবে। কোনো অবৈধ প্রতিনিধি আমরা মানবো না।

একুশে সংবাদ/ এস কে

Link copied!