AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নরসিংদীতে রেললাইনে শুয়ে নারীর আত্মহত্যার চেষ্টা, ট্রেন চলাচল বন্ধ


Ekushey Sangbad
সাব্বির হোসেন, পলাশ, নরসিংদী
০৭:১১ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
নরসিংদীতে রেললাইনে শুয়ে নারীর আত্মহত্যার চেষ্টা, ট্রেন চলাচল বন্ধ

নরসিংদীর রেললাইনে আত্মহত্যার চেষ্টার সময় এক নারীকে বাঁচাতে গিয়ে ট্রেন হার্ড ব্রেক করায় ইঞ্জিন নষ্ট হয়ে যায়। আজ বুধবার (১৬ অক্টোবর) সন্ধায় নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির সামনের রেললাইনে এ ঘটনা ঘটে।

রেলওয়ে পুলিশ ও ট্রেন যাত্রীরা জানান, আজ সন্ধা সাড়ে ৫টা ১৫ মিনিটের দিকে ঢাকা অভিমুখী কর্ণফুলী এক্সপ্রেস ট্রেন নরসিংদী রেলস্টেশনে প্রবেশ করছিল। এসময় রেলওয়ে পুলিশ ফাঁড়ির সামনের এক নাম্বার রেললাইন এক নারী শুয়ে থাকতে দেখে ট্রেনটি হার্ড ব্রেক করে। পরে ট্রেনটির ইঞ্জিন নষ্ট হয়ে আপ লাইনে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে রেলওয়ে পুলিশ ওই নারীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। তবে তাৎক্ষণিক তার পরিচয় জানাতে পারেনি রেলওয়ে পুলিশ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই ঘন্টা আপলাইনে ঢাকামুখী ট্রেন চলাচল বন্ধ থাকে। পিছনে আটকে থাকা মহানগর এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ঘটনাস্থলে নিয়ে এসে কর্ণফুলী এক্সপ্রেস ট্রেনটি সরানোর চেষ্টা করছে রেলওয়ে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো: শহিদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নারীকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত পরিচয়সহ জানা যাবে।

 

একুশে সংবাদ/এনএস
 

Link copied!