AB Bank
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রূপগঞ্জে স্কুল ছাত্র রোমান হত্যা মামলার আসামি সাবেক চেয়ারম্যান জাহেদ আলী গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নারায়নগঞ্জ
০৭:৩১ পিএম, ১৬ অক্টোবর, ২০২৪
রূপগঞ্জে স্কুল ছাত্র রোমান হত্যা মামলার আসামি সাবেক চেয়ারম্যান জাহেদ আলী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ হয়ে নিহত স্কুল ছাত্র রোমান হত্যা মামলার আসামী কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান জাহেদ আলীকে বুধবার দুপুরে রাজধানীর বনশ্রী এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব -১ সিপিসি-৩ পূর্বাচল ক্যাম্পের কোম্পনী কমান্ডার মেজর আবির হোসেন।গ্রেপ্তারকৃত জাহেদ আলীর বিরুদ্ধে ২ টি হত্যাসহ বিভিন্ন অপরাধে আরো ৬ টি মামলা রয়েছে ।

র‍্যাব জানান, ৫ই আগষ্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মুখে সাবেক প্রধান মন্ত্রী শেখ হাসিনা পদত্যাগ করে দেশ ত্যাগ করলে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্রে ছাত্র-জনতা আনন্দ মিছিল বের করে। এসময় গুলিবিদ্ধ হয়ে নিহত হয় স্থানীয় নব কিশলয় স্কুলের দশম শ্রেণীর ছাত্র রোমান মিয়া। এ ঘটনায় নিহতের খালা রিনা বেগম বাদী হয়ে সাবেক  প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাবেক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সাবেক এমপি গোলাম দস্তগীর গাজী, কায়েতপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাহেদ আলীসহ ৪৫ নামীয় ও অজ্ঞাতনামা আরো ৬০ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে জাহেদ আলী পলাতক ছিল। এদিকে বুধবার দুপুরে র‍্যাব -১ পূর্বাচল ক্যাম্পের একটি অভিধানিক দল রাজধানীর বনশ্রী এলাকায় অভিযান চালিয়ে পলাতক আসামী জাহেদ আলীকে গ্রেপ্তার করে। পরে তাকে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!