AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ১ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুকসুদপুরে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল


Ekushey Sangbad
মুকসুদপুর প্রতিনিধি, গোপালগঞ্জ
০৪:৫৩ পিএম, ১৭ অক্টোবর, ২০২৪
মুকসুদপুরে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জের মুকসুদপুরে দুর্নীতি-অনিয়মের অভিযোগে ইউপি চেয়ারম্যানের অপসারণ দাবিতে মানববন্ধন করেছে ইউনিয়ন পরিষদের মেম্বার ও সর্বস্তরের জনগন। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে উপজেলার ১৪নং উজানী ইউনিয়ন পরিষদের সামানে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়।

এ সময় উজানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শ্যামল কান্তি বোসের পদত্যাগ দাবি করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন  প্যানেল চেয়ারম্যান সুজলা মজুমদার , ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম, তিননাত মন্ডল, বাসুদেবপুর গ্রামের হাফেজ মাওলানা নওশের লস্কার ও রইজ সরদার, মহাটালি গ্রামের গন মন্ডল ও ডিগ্রিকান্দি গ্রামের লাবলু মোল্যাসহ আরো অনেকে।

এ সময় বক্তারা নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  শ্যামল কান্তি বোসের দ্রæত অপসারণ দাবি করেন। উজানী ইউনিয়ন পরিষদে সেবা নিতে আসা নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানান, সরকার পতনের পরে মাসুম চেয়ারম্যান আর পরিষদে আসেনি। তার বিরুদ্ধে রয়েছ নানা অনিয়ম দুর্নীতি এবং স্বজন প্রীতির অভিযোগ গত জুলাই মাসে ইউনিয়ন পরিষদের ৯জন ইউপি সদস্য চেয়ারম্যানের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দ্বায়ের পর অভিযোগ প্রমাণিত হয়েছে। বর্তমানে পরিষদ তালা বদ্ধ রয়েছে। এতে করে সবা প্রার্থীরা বিপাকে পড়েছেন।

উক্ত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে উজানী ইউনিয়নের, সংরক্ষিত মহিলা মেম্বার (১,২ ও ৮ নং ওয়ার্ড) সুজলা মজুমদার, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শফিকুল ইসলাম, সংরক্ষিত মহিলা মেম্বার (৩,৪ ও ৫ নং ওয়ার্ড) পলি বিশ্বাস, ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য দিপংকর বিশ্বাস, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মৃদুল বিশ্বাস, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ত্রিনাথ পান্ডে,  ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পংকজ হালদার, ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য পরিতোষ বৈদ্য ও ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য জয়দেব মন্ডলসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার জনগন মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করে।###

একুশে সংবাদ/ এস কে

Link copied!